Suicide: বিয়ের ২ দিন আগে আত্মহত্যা? রেললাইনের ধারে মিলল যুবকের রক্তাক্ত দেহ....

১৭ জানুয়ারি বিয়ের হওয়ার কথা ছিল। পরিবারের লোকেদের দাবি, পাত্রী নিজেই পছন্দ করেছিলেন তিনি। দেহ ময়নাতদন্তের জন্য় পাঠিয়েছে জিআরপি।

Updated By: Jan 15, 2023, 05:59 PM IST
Suicide:  বিয়ের ২ দিন আগে আত্মহত্যা? রেললাইনের ধারে মিলল যুবকের রক্তাক্ত দেহ....

অশোক মান্না: মাত্র দু'দিন বাকি ছিল। বিয়ের আগে আত্মহত্যা? রেললাইনের ধারে পাওয়া গেল যুবকের দেহ। পরিবারের লোকের দাবি, মেয়ের বাড়ি থেকেই নাকি খবর দেওয়া হয় থানায়! ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার বজবজে।

জানা গিয়েছে, মৃতের নাম দিব্য়জ্যোতি চক্রবর্তী। বাড়ি, বজবজের রবীন্দ্রনগর এলাকায়। বেসরকারি সংস্থায় চাকরি করতেন তিনি। ১৭ জানুয়ারি বিয়ের ঠিক হয়েছিল দিব্যজ্যোতির। পাত্রী পছন্দ করেছিলেন নিজেই! গতকাল, শনিবার রাতে শিয়ালদহ-বজবজ শাখার নুঙ্গির স্টেশনের কাছে রেললাইন থেকে ওই যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার করে জিআরপি। 

কীভাবে মৃত্যু? প্রাথমিক তদন্তে অনুমান, আত্মহত্যা করেছেন দিব্যজ্যোতি। কেন? ধন্দে পরিবারের লোকেরা। তাদের দাবি, শনিবার দিনভর ছেলে নিখোঁজ ছিল। এরপর যখন থানায় নিখোঁজ ডায়েরি করতে যান, তখন জানতে পারেন, পাত্রীর মা-ই রবীন্দ্রনগর থানায় ফোন করে দিব্যজ্যোতির মৃত্যুর খবর জানিয়েছেন! রাতেই দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দিয়েছে জিআরপি।

আরও পড়ুন: মিড ডে মিলের চালে মরা টিকটিকি-ইঁদুর! কড়া ব্যবস্থা নিল শিক্ষা দফতর

এদিকে দক্ষিণ দিনাজপুরে বুনিয়াদপুরে আবার পাত্রীর সঙ্গে ঝগড়ার মাঝেই গলায় দড়িয়ে আত্মহত্যা করেছেন পাত্র। ৩ দিন পরেই বিয়ের হওয়ার কথা ছিল দু'জনের! 

ঘটনাটি ঠিক কী? বুনিয়াদপুরের বংশীহারী শিবপুর এলাকায় বাসিন্দা ছিলেন ধনাই রায়। বংশহারী জয়দেবপুর এলাকার এক তরুণীর সঙ্গে দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্ক ছিল তাঁর। দুই পরিবারের সম্মতিতেই বিয়ের দিন ঠিক হয়েছিল। তাহলে? অভিযোগ, বিয়ের ঠিক হওয়ার পরেও ধনাইকে সবসময় মানসিক চাপে রাখতেন ওই তরুণী। শনিবার সকালে ফোনে দু'জনের ঝগড়া শুরু হয়। এরপরই নিজে ঘরে ঢুকে গলায় দিয়ে আত্মহক্যা করেন ওই যুবক। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.