Co-Operative Bank Vote: সমবায় ভোটেও এবার রক্তপাত! দু'পক্ষের তুমুল সংঘর্ষ, আহত ৪

মাতঙ্গিনীর ব্লকের বল্লুক সমবায় সমিতিতে বাম-বিজেপি জোটকে হারিয়ে জিতেছে তৃণমূল। এরপর এলাকায় যখন বিজয় মিছিল বের হয়, তখন দু'পক্ষের মধ্যে বচসা বেঁধে যায়। সেই বচসা থেকে সংঘর্ষ।  হাতে রীতিমতো বাঁশ, লাঠি নিয়ে একে-অপরের উপর চড়াও হয় শাসক ও বিরোধীপক্ষের লোকেরা।

Updated By: Dec 24, 2023, 08:36 PM IST
Co-Operative Bank Vote: সমবায় ভোটেও এবার রক্তপাত! দু'পক্ষের তুমুল সংঘর্ষ, আহত ৪

কিরণ মান্না: রক্ত ঝরল এবার সমবায় ভোটেও! কীভাবে? ফলপ্রকাশের পরই দু'পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ। আহত ৪। পরিস্থিতি সামাল দিতে রীতিমতো হিমশিম খেল পুলিস। ঘটনাস্থল, পূর্ব মেদিনীপুরের মাতঙ্গিনী ব্লক।

আরও পড়ুন:  Nadia Death: চোপড়ায় বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে খুন, স্ত্রীর দাবি স্বামীকে মেরেছে 'বল পার্টি'-র লোকজন

স্থানীয় সূত্রে খবর, মাতঙ্গিনীর ব্লকের বল্লুক সমবায় সমিতিতে আসনসংখ্যা ৪৪। একদিকে তৃণমূল, আর একদিকে বাম-বিজেপি জোট। আজ, রবিবার টানটান উত্তেজনার মধ্যে চলে ভোটগ্রহণ। বাম-বিজেপিকে জোটকে হারিয়ে জেতে তৃণমূল। ফল ঘোষণার পর দেখা যায়, ৪৪ আসনের সমবায় সমিতিতে ৪০টি আসন গিয়েছেন শাসকদলের দখলে। বিরোধীরা পেয়েছেন মাত্র ৪।

তারপর? এলাকায় যখন বিজয় মিছিল বের হয়, তখন দু'পক্ষের মধ্যে বচসা বেঁধে যায়। সেই বচসা থেকে সংঘর্ষ। হাতে রীতিমতো বাঁশ, লাঠি নিয়ে একে-অপরের উপর চড়াও হয় শাসক ও বিরোধীপক্ষের লোকেরা। শেষ খবর অনুযায়ী, পরিস্থিতি এখনও পুরোপুরি নিয়ন্ত্রণ করতে পারেনি পুলিস। এলাকায় ব্যাপক উত্তেজনা।

আরও পড়ুন:  Poush Mela 2023: ইতিহাসে এই প্রথম! পৌষমেলার উদ্বোধন মুখ্যমন্ত্রীর হাতে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.