Bankura Illegal Racket:দিনে দুপুরে বাড়ির মধ্যে 'মধুচক্র', হাতেনাতে আটক ২ যুবক-যুবতী

বাঁকুড়া সদর থানার পুলিস ওই দুই মহিলা সহ চারজনকে আটক করে থানায় নিয়ে যায়।

Updated By: Dec 24, 2021, 12:52 PM IST
Bankura Illegal Racket:দিনে দুপুরে বাড়ির মধ্যে 'মধুচক্র', হাতেনাতে আটক ২ যুবক-যুবতী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: জনবহুল এলাকায় দিনে দুপুরে মধুচক্র চালানোর অভিযোগ দুই মহিলা সহ চারজনের বিরুদ্ধে। বাড়িতে তালাবন্দী করে রেখে তাদেরকে পুলিসের হাতে তুলে দিল উত্তেজিত জনতা। 

শহরের জনবহুল এলাকায় দিনে দুপুরে মধুচক্র চালানোর অভিযোগে দুই যুবতী ও দু'জন যুবককে তালাবন্দি করে রেখে পরে পুলিসের হাতে তুলে দিল উত্তেজিত জনতা। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া শহরের পালিত বাগান এলাকার। এই ঘটনায় বাঁকুড়া সদর থানার পুলিস ওই দুই মহিলা সহ চারজনকে আটক করে থানায় নিয়ে যায়। 

আরও পড়ুন: Jalpaiguri: মোবাইলের বদলে মাটির ডেলা! ৩৩০০ টাকা খোয়ালেন যুবক

বাঁকুড়ার পালিত বাগান এলাকার জনবহুল স্থানের একটি বাড়িতে বেশ কিছুদিন ধরেই চেনা ও অচেনা পুরুষ ও মহিলাদের আনাগোনা দেখে সন্দেহ হয় এলাকার মানুষের। সম্প্রতি সেই আনাগোনা আরও বৃদ্ধি পায়। এই বিষয়টিও নজর এড়ায়নি এলাকার মানুষের। বৃহস্পতিবার দুজন যুবক ও দুই তরুণী ওই বাড়িতে প্রবেশ করলে এলাকার বাসিন্দারা বাড়ির দরজায় বাইরে থেকে তালা বন্ধ করে দেয়। এরপর ভেতরে থাকা যুবক ও তরুনীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। 

সন্ধ্যায় খবর পেয়ে পুলিস ওই বাড়িতে গিয়ে বন্দি চারজনকে উদ্ধার করে। তাদেরকে বাঁকুড়া সদর থানায় নিয়ে আসা হয়। এলাকার বাসিন্দাদের দাবি ওই বাড়ির মালিকের পরোক্ষ মদতে দীর্ঘদিন ধরেই বাড়িটিতে মধুচক্র চলছে। মাঝেমধ্যে বাড়িটিতে মাদকের আসর বসে বলেও অভিযোগ স্থানীয়দের। এই অবস্থায় এলাকার পরিবেশ নষ্ট হওয়ার আশঙ্কা করছেন সাধারন মানুষ। অবিলম্বে এই ব্যবসা বন্ধের পাশাপাশি আটক হওয়া চারজনের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.