দোলে রং খেলার পর পুকুর স্নান করতে গিয়ে ডুবে মৃত্যু ৪ পড়ুয়ার

ওই ৪ স্কুল পড়ুয়ার কেউ-ই সাঁতার জানত না। যার ফলে জলের নামার সঙ্গে সঙ্গেই তলিয়ে যায় ৪ জন।

Updated By: Mar 9, 2020, 08:54 PM IST
দোলে রং খেলার পর পুকুর স্নান করতে গিয়ে ডুবে মৃত্যু ৪ পড়ুয়ার

নিজস্ব প্রতিবেদন : রং খেলার পর পুকুরে স্নান করতে গিয়ে ডুবে মৃত্যু হল ৪ স্কুল পড়ুয়ার। মৃত ৪ জনের মধ্যে দুজন বালক ও দুজন বালিকা। তাদের সকলেরই বয়স ১১ থেকে ১৪ বছরের মধ্যে।  সোমবার দুপুরে ঘটনাটি ঘটে নদিয়ার তাহেরপুর থানার ঝামালডাঙা গ্রামে।

মৃতদের নাম সানি প্রামাণিক,স্নেহা প্রামাণিক, রাখি হালদার ও শুভ হালদার। এদের মধ্যে সানি ও স্নেহা ভাই-বোন। জানা গিয়েছে, দুপুর আড়াইটে নাগাদ ৬ বন্ধু স্থানীয় একটি পুকুরে স্নান করতে গিয়েছিল। ৪ জন স্নান করতে জলে নামে। বাকি দুজন পুকুর পাড়েই দাঁড়িয়েছিল। অনেকক্ষণ ধরে ওই ৪ জন জল থেকে না ওঠায়, সন্দেহ হয় ওদের। তখনই বাড়ি ফিরে যায় দুজন।

খবর পেয়ে সঙ্গে সঙ্গেই পরিবারের লোকেরা পুকুর পাড়ে আসে। পুকুরের জলে গামছা ভাসতে দেখে সন্দেহ হয় তাঁদের। এরপরই জলে খুঁজতে নেমে  প্রথমে শুভ হালদারকে পাওয়া যায়। তাকে সঙ্গে সঙ্গেই আড়ংঘাটা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে যাওয়ার পর চিকিৎসকরা শুভ হালদারকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন, লেন ভেঙে ঢুকে পড়ল ট্রাক, তারপর...আসানসোলে জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা

আরও পড়ুন, হাওড়ায় বৃদ্ধাকে ডাইনি সন্দেহে গরম রড দিয়ে বেধড়ক মারধর, পলাতক অভিযুক্ত বিজেপি নেতা

এরপর একে একে জল থেকে উদ্ধার করা হয় বাকি ৩ জনকে। তাদেরকে রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই ৪ স্কুল পড়ুয়ার কেউ-ই সাঁতার জানত না। যার ফলে জলের নামার সঙ্গে সঙ্গেই তলিয়ে যায় ওই ৪ পড়ুয়া। দোলের দিনে মর্মান্তিক এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

.