Howrah: কালীপুজোর আনন্দ বদলে গেল বিষাদে! দামোদরে ডুবে মৃত্যু ৪ বন্ধুর

স্নান করতে নেমে ঘটল বিপত্তি।

Updated By: Apr 1, 2022, 11:28 PM IST
Howrah: কালীপুজোর আনন্দ বদলে গেল বিষাদে! দামোদরে ডুবে মৃত্যু ৪ বন্ধুর

নিজস্ব প্রতিবেদন: মর্মান্তিক! দামোদর নদে স্নান করতে গিয়ে তলিয়ে গেল ৪ যুবক। রাত পর্যন্ত খোঁজাখুঁজির পর ৩ জনের দেহ উদ্ধার করা গিয়েছে। ঘটনাস্থল, হাওড়ার উদয়নারায়ণপুর।

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতভর কালীপুজো হয় হাওড়ার আমতার বালিচক অঞ্চলের শাচক গ্রামে। পুজোর আনন্দে সামিল হয়েছিলেন ১১ জন বন্ধু। বেশিরভাগেরই বাড়ি হাওড়ার দাশনগরের শানপুর এলাকায়। রাতভর আনন্দ করেন সকলেই। এরপর এদিন সকালে যখন উদয়নারায়ণপুরের নয়াচক গ্রামেjর পাশে দামোদরে স্নান করতে নামেন, তখনই ঘটে বিপত্তি।

আরও পড়ুন: Nadia Fire: বীভৎস! ছেলে কোলেই রান্নায় ব্যস্ত মা, রান্নার আগুনই 'কেড়ে নিল' ৩ বছরের দুধের শিশুকে

কেন? দামোদর নদে স্নান করার সময়ে আচমকাই জলের স্রোতে তলিয়ে যেতে থাকে ১১ জনই। খবর পেয়ে ছুটে আসেন গ্রামের লোকেরা। তাঁদের উদ্ধার করার চেষ্টা করেন। এমনকী, ৭ জন কোনওমতে সাঁতার কেটে পাড়ে উঠেও আসেন। কিন্তু বাকি ৪ জনের আরও কোনও খোঁজ পাওয়া যায়নি।  

আরও পড়ুন: Malda: রাতভর বাড়ি ফেরেননি, সকালে ভুট্টা খেতে মিলল তৃণমূল কর্মীর দেহ

খবর দেওয়া হয় থানায়। ঘটনাস্থলে পৌঁছয় উদয়নারায়ণপুর ও পেঁড়ো থানার পুলিস। হাজির হন মতার ডিএসপি কৃষ্ণেন্দু ঘোষদস্তিদার ও স্থানীয় বিধায়ক সমীর পাঁজাও। যুদ্ধকালীন তৎপর শুরু হয় উদ্ধার কাজ। ৩ জনের দেহ উদ্ধার হয়েছে। স্থানীয় বাসিন্দাদের দাবি, নদীর যে জায়গায় তলিয়ে দিয়েছে ওই ৪ যুবক, সেই জায়গায় গত ৫ বছরে অন্তত ২২ জনে ডুবে গিয়েছে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.