Malda: রাতভর বাড়ি ফেরেননি, সকালে ভুট্টা খেতে মিলল তৃণমূল কর্মীর দেহ

পরিকল্পনামাফিক খুন, অভিযোগ পরিবারের।

Updated By: Apr 1, 2022, 08:51 PM IST
 Malda: রাতভর বাড়ি ফেরেননি, সকালে ভুট্টা খেতে মিলল তৃণমূল কর্মীর দেহ

নিজস্ব প্রতিবেদন: শরীরে ও মাথায় আঘাতের চিহ্ন! বাড়ি থেকে দূরে ভুট্টা খেতে পাওয়া গেল তৃণমূল কর্মীর দেহ। পরিকল্পনামাফিক খুন, অভিযোগ পরিবারের। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল মালদহের কালিয়াচকে।

জানা গিয়েছে, মৃতের নাম নাসিম ইয়জাদানী। বাড়ি, কালিয়াচক থানার নওদা যদুপুর পঞ্চায়েতের কাশিমনগর নীচু টোলা এলাকায়। মৃতের স্ত্রী জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যায় গাড়ি নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। এরপর রাতভর আর ফেরেননি। খোঁজাখুঁজি করেছিলেন পরিবারের লোক ও পাড়া-প্রতিবেশীরা। কিন্তু আশেপাশে কোথাও হদিশ মেলেনি নাসিমের।

আরও পড়ুন: স্বামীকে সন্দেহ স্ত্রীর, চরম মাশুল দিল ৭ বছরের খুদে, মেয়ের সঙ্গেই একই দড়িতে আত্মঘাতী বাবা

এদিন সকালে মালদারই বৈষ্ণবনগর থানার ভগবানপুরে একটি ভুট্টা খেতে নাসিমের দেহ উদ্ধার করে পুলিশ। থানা থেকে খবর পাওয়ার পর দেহ শনাক্ত করেন পরিবারের লোকেরা। কীভাবে মৃত্যু? পরিজনদের দাবি, মাথায় ও কপালে ক্ষতচিহ্ন ছিল। গুলি করার ওই তৃণমূলকর্মীকে পিটিয়ে খুন করে দুষ্কৃতীরা। এরপর দেহ ভুট্টা ক্ষেতে ফেলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: শিশুকে উল্টো করে ঝুলিয়ে লাথি, রুটির বেলুনি দিয়ে মার, ভাইরাল মালদার যুবকের অত্যাচার

ঘটনাস্থল পরিদর্শন করেছেন মালদহে ডিএসপি(হেড কোয়ার্টার) প্রশান্ত দেবনাথ, বৈষ্ণবনগর থানার আইসি  নিম শেরিং ভুটিয়া-সহ পুলিসের পদস্ত আধিকারিকরা। প্রাথমিক তদন্তে অনুমান, গুলি করে নয়, বরং মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করে খুন করা হয়ে থাকতে পারে। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.