পিকনিক করতে গিয়ে দামোদরে তলিয়ে যাওয়া ৫ যুবকের দেহ উদ্ধার

বর্ষবরণের দিন আসানসোলের শ্রীপল্লি এলাকা থেকে ১২ জনের একটি দল দামোদরের তীরে পিকনিক করতে যায়। সন্ধের পর তাঁদের মধ্যে ছ’জন স্নান করতে নামেন। কিন্তু, চোরাবালি থাকায় ছ’জনই তলিয়ে যান।

Updated By: Jan 1, 2018, 02:30 PM IST
পিকনিক করতে গিয়ে দামোদরে তলিয়ে যাওয়া ৫ যুবকের দেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:  বছরের শেষদিনেই ওঁদের বাড়িতে পৌঁছে গিয়েছিল মর্মান্তিক খবরটা। তবুও হয়তো কোনও একটি 'মিরাক্যালে'র অপেক্ষা করছিলেন পিকনিক করতে গিয়ে দামোদরে তলিয়ে যাওয়া ৫ যুবকের পরিবারের সদস্যরা। কিন্তু 'মিরাক্যাল' হল না। বছরের প্রথম দিনই আসানসোলের হীরাপুরের সূর্যনগর পাম্প হাউস এলাকায় দামোদর থেকে উদ্ধার হল একের পর এক দেহ।

আরও পড়ুন: বর্ষবরণের রাতে বন্ধুর বাড়ির পার্টিতে গুলিবিদ্ধ হয়ে 'খুন’ যুবক

সোমবার সকালে দামোদরে তলিয়ে যাওয়া আসানসোলের হীরাপুরে শ্রীপল্লির বাসিন্দা ৫ যুবকেরই দেহ উদ্ধার হয়েছে। বর্ষবরণের দিন আসানসোলের শ্রীপল্লি এলাকা থেকে ১২ জনের একটি দল দামোদরের তীরে পিকনিক করতে যায়।  সন্ধের পর তাঁদের মধ্যে ছ’জন স্নান করতে নামেন। কিন্তু, চোরাবালি থাকায় ছ’জনই তলিয়ে যান। সেই সময় পাড়ে থাকা অন্য সদস্যরা কোনওরকমে সৌভিক বসু নামে এক যুবককে উদ্ধার করেন। বাকিরা বালির মধ্যে তলিয়ে যায়। রাতভর তল্লাশি চলে দামোদর নদে।

আরও পড়ুন: বাইক দুর্ঘটনা, বছরের প্রথম দিনই ধুন্ধুমার পার্ক সার্কাস ৪ নং ব্রিজে

সোমবার সকালে এক মত্স্যজীবী মাছ ধরার জন্য নদে ছিপ ফেলেন, তখনই সূত্র খুঁজে পান ডুবুরিরা।  এক যুবকের জামা আটকে যায় মাছ ধরার ছিপে। ওই জায়গাতেই তল্লাশি চালান আসানসোলের ৭ ব্যাটেলিয়নের দুর্যোগ মোকাবিলা কেন্দ্রের কর্মীরা। ঘটনাস্থলের খুব কাছেই ৫ জনের দেহ উদ্ধার হয়। বছরের প্রথম দিনেই এমন মর্মান্তিক ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া।   

.