Ranaghat Decoity: 'কয়লা মাফিয়া রাজু ঝার খুনিই রানাঘাটের ডাকাত কুন্দনকুমার সিং'!

১ এপ্রিল শক্তিগড়ে গুলি করে খুন করা হয় কয়লা মাফিয়া রাজু ঝাঁ-কে। শার্প শ্যুটার কুন্দনের হাতে খুন হন রাজু ঝা। সূত্রের খরব তেমনই।  

Updated By: Aug 31, 2023, 08:53 PM IST
Ranaghat Decoity: 'কয়লা মাফিয়া রাজু ঝার খুনিই রানাঘাটের ডাকাত কুন্দনকুমার সিং'!

বিক্রম দাস: নেপথ্যে একই ব্য়ক্তি! 'কয়লা মাফিয়া রাজু ঝার খুনিই রানাঘাটের ডাকাত কুন্দনকুমার সিং'। গ্রেফতার অভিযুক্ত। কার নির্দেশে খুনের পর ডাকাতি? মূলচক্রী কে? তদন্তে পুলিস।

আরও পড়ুন: Sutapa Chowdhury Murder: সুতপাকে কুপিয়ে ফাঁসির সাজা সুশান্তের...

স্থানীয় সূত্রে খবর, রানাঘাট শহরের একেবারেই প্রাণকেন্দ্রে রথতলা রেলগেট এলাকা।  জনবহুল এলাকায় সেই ভরদুপুরে দুঃসাহসিক ডাকাতি হয়ে গিয়েছে সোনার দোকানে! কবে? মঙ্গলবার। এখনও গ্রেফতার ৫। ধৃতের তালিকায় বিহারের বৈশালীর বাসিন্দা কুন্দন কুমার সিং।

সেদিন পালানোর সময়ে গুলি চালিয়েছে দুষ্কৃতীরা। মোবাইলে ধরা পড়েছে হাড়হিম করা দৃশ্য। পুলিস সূত্রের খবর, ভিডিয়ো-কে যাঁদের দেখা গিয়েছে, তাঁদের মধ্য়ে একজনের মাথায় হেলমেট ছিল। সেই ব্যক্তিই হল এই কুন্দন কুমার সিং। মুখ লুকোতে নাকি এই কৌশল! 

এর আগে, ১ এপ্রিল বর্ধমানের কাছে শক্তিগড়ে খুন হন কয়লা মাফিয়া রাজু ঝা। কীভাবে? সেদিন ল্যাংচার দোকানের সামনে দাঁড়িয়েছিল সাদা রংয়ে একটি গাড়ি। চালকের পাশে সামনের সিটে বসেছিলেন রাজু। তাঁকে লক্ষ্য করে একেবারে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা। সেই ঘটনায় গ্রেফতার করা হয় বেশ কয়েকজন।

পুলিসের দাবি, ধৃতদের জেরা করেই কুন্দনের নাম জানতে পারেন তদন্তকারী। বস্তুত,এই শার্প শ্যুটারের হাতেই খুন হন রাজু ঝা। এরপর বিহারের বিভিন্ন জায়গায় আত্মগোপন করেছিল সে। পুলিস চিনে ফেলেছে। সেকারণেই রানাঘাটে ডাকাতির সময়ে মাথায় হেলমেট পরেছিল কুন্দন।

আরও পড়ুন: প্রলোভন দেখিয়ে সোনার ঠাকুরের মূর্তি বিক্রি! নাটকীয় কায়দায় গ্রেফতার মূল চক্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.