Narendrapur: লকআপে অভিযুক্তকে পিটিয়ে খুন? পুলিস সুপারের দ্বারস্থ মৃতের পরিবার..

চুরির মামলায় অভিযুক্ত ছিলেন মৃত ব্যক্তি।  ১৩ এপ্রিল দুপুরে বাড়ির সামনে থেকেই তাঁকে তুলে নিয়ে গিয়েছিল নরেন্দ্রপুর থানার পুলিস।

Updated By: Apr 22, 2023, 06:38 PM IST
Narendrapur: লকআপে অভিযুক্তকে পিটিয়ে খুন? পুলিস সুপারের দ্বারস্থ মৃতের পরিবার..

তথাগত চক্রবর্তী: লকআপে অভিযুক্তকে পিটিয়ে খুন? পুলিস সুপারের কাছে তদন্তকারী অফিসার ও থানার বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন মৃতের পরিবারের লোকেরা। 'তদন্ত করা হচ্ছে', জানালেন পুলিস সুপার। ঘটনাস্থল, দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর।

জানা গিয়েছে, মৃতের নাম সুরজিৎ সর্দার ওরফে সাহেব। বাড়ি, গড়িয়ায়। ১৩ এপ্রিল দুপুরে বাড়ির সামনে থেকেই সুরজিৎকে তুলে নিয়ে যায় নরেন্দ্রপুর থানার পুলিস। কেন? চুরির মামলায় অভিযুক্ত ছিলেন তিনি। এর আগেও নাকি গ্রেফতার হয়েছিলেন বেশ কয়েকবার!

পুলিস সূত্রে খবর, ২০ এপ্রিল থানার লকআপে অসুস্থ বোধ করেন সুরজিৎ। প্রথমে তাঁকে নিয়ে যাওয়া হয় সোনারপুর হাসপাতালে। পরে অবস্থার অবনতি হলে, ওই যুবককে স্থানান্তর করা হয় এমআর বাঙুর হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। শুক্রবার মৃত্যু হয় সুরজিতের। কীভাবে? থানার লকআপেই পিটিয়ে খুনের অভিযোগ করেছেন পরিবারের লোকেরা।

আরও পড়ুন: পণের জন্য অন্তঃসত্ত্বা গৃহবধূকে চরম নির্যাতন শ্বশুরবাড়ির, দেড় বছর পর...

পরিবার সূ্ত্রে খবর, নেশাগ্রস্থ ছিলেন সুরজিৎ। দু'বার তাঁকে নেশামুক্তি কেন্দ্রেও ভর্তি করা হয়েছিল। তাহলে? মৃতের দাদা সুব্রত সর্দার বলেন, 'থানা থেকে আমাদের কাছে টাকা চাওয়া হয়েছিল। দু'দফায় ২০ হাজার টাকা দিয়েছিলাম। পরে আরও টাকা চাওয়া হয়েছিল'। এদিন প্রথমে নরেন্দ্রপুর থানা, তারপর পুলিস সপারের দফতরে গিয়ে অভিযোগ দায়ের করেন মৃতের পরিবারের লোকেরা। প্রয়োজনে সিবিআই তদন্তের দাবিতে আদালতের যাওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন তাঁরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.