বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে

বিদ্যুত্‍-দফতরের কর্মীর পরিচয়ে বাড়িতে ঢোকে অভিযুক্ত।

Updated By: Jun 19, 2021, 01:30 PM IST
বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: বিদ্যুত্‍-সংযোগ দেওয়ার নাম করে ঢুকে বাড়ি থেকে এক তরুণীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। মালবাজার মহকুমার ক্রান্তি ব্লকের ষোলোঘরিয়া এলাকার ঘটনা। নির্যাতিতার চিকিত্‍সা চলছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিস। 

নির্যাতিতার দিদি জানিয়েছেন, 'শুক্রবার দুপুর নাগাদ এক যুবক আমাদের বাড়ি যায়। তখন বাড়িতে বাবা-মা এবং বোন ছিল। যুবক বাড়ি গিয়ে বলে, আমাদের বাড়িতে বিদ্যুত্‍-সংযোগ (electric connection) দেওয়া হবে। এজন্য কিছু টাকাও নেয় সে। এরপর আমার বোনকে সে বলে, অফিসিয়াল কিছু কাজ করতে তার সঙ্গে ওকে ক্রান্তি যেতে হবে। কোনও সন্দেহ না করেই বোন ওই যুবকের বাইকে করেই ক্রান্তির উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু কিছু দূর গিয়ে যুবক ক্রান্তির দিকে না গিয়ে জঙ্গলের রাস্তা ধরে এবং এক নির্জন জায়গায় নিয়ে গিয়ে আমার বোনকে ধর্ষণ করে এবং ফেলে পালিয়ে যায়। এরপর আমার বোন জঙ্গলে রাস্তা দিয়ে কোনও রকমে বাড়ি আসে। বাড়িতে সব কিছু জানায়। আমরা ওকে হাসপাতালে ভর্তি করি। এবং সমস্ত ঘটনা মালবাজার পুলিসকে জানাই।'

আরও পড়ুন: ঝাড়গ্রামের পর এবার বাঁকুড়া, করোনা মোকাবিলায় ফের Micro Containment Zone রাজ্যে

এ বিষয়ে নির্যাতিতা বলেন, 'যুবকটি বাড়িতে এসে বলে, সে বিদ্যুৎ দপ্তর থেকে এসেছে বাড়িতে মিটার লাগাতে। আমরা বিদ্যুত্‍-সংযোগের জন্য আবেদনও করে রেখেছিলাম। ফলে আমাদের কোনও সন্দেহই জাগেনি। এসব কাজের জন্য আমাদের থেকে ৫০০ টাকাও সে নেয়। পরে কিছু কাগজপত্রে সই করতে হবে বলে আমাকে ক্রান্তি যেতে বলে। আমি রাজি হই। এবং ওর সঙ্গেই বেরিয়ে পড়ি। তারপরই এই ঘটনা।' 

অসুস্থ ওই তরুণীকে প্রথমে মাল ব্লক স্বাস্থ্যকেন্দ্রে এবং পরে মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখনও চিকিত্‍সাধীন। 

এ ব্যাপারে মালবাজার (Malbazar) থানার আই সি সুজিত লামা জানান, ঘটনার তদন্ত চলছে। অভিযুক্ত যুবকের খোঁজ চলছে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: জঙ্গলের কোর এরিয়ার নদী থেকে বেআইনি ভাবে বালি-পাথর তোলা রুখতে গঠিত হল টাস্ক ফোর্স

.