Sonarpur Suicide: প্রেমিককে ভিডিয়ো কল, তারপরই চরম সিদ্ধান্ত কিশোরীর....

 ৩ বছর ধরে প্রতিবেশী এক কিশোরের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। থানায় লিখিত অভিযোগ দায়ের করল পরিবারের লোকেরা। সপরিবারে পলাতক প্রেমিক।

Updated By: Feb 19, 2023, 09:20 PM IST
Sonarpur Suicide: প্রেমিককে ভিডিয়ো কল, তারপরই চরম সিদ্ধান্ত কিশোরীর....

তথাগত চক্রবর্তী: সম্পর্কে টানাপোড়েনের জের? প্রেমিককে ভিডিয়ো কল করে আত্মঘাতী কিশোরী! থানায় লিখিত অভিযোগ দায়ের। প্রেমিক ও তাঁর পরিবারের লোকেরা পলাতক। ঘটনাস্থল, দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর।

স্থানীয় সূত্রে খবর, মৃত কিশোরী ও তার প্রেমিক দু'জনেই একাদশ শ্রেণির পড়ুয়া। সোনারপুরের কামরাবাদের ভৌমিক পার্কে বাড়ি তাদের। ৩ বছর ধরে  প্রতিবেশী ওই কিশোরী-কিশোরীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তাহলে? পরিবার সূত্রে খবর, শনিবার সকাল থেকে ফোনে তুমুল অশান্তি শুরু হয়  দু’জনের। এমনকী, দেখা করার পরেও নাকি সমস্যা মেটেনি! উল্টে ফোনে ফের দু'জনের ঝগড়া হয়।

আরও পড়ুন: Nadia Electrocution: মোবাইলে চার্জ দিতে গিয়ে মৃত্যু সপ্তম শ্রেণীর ছাত্রীর, কীভাবে?...

এদিকে বাড়িতে তখন ঠাকুমা ছাড়া আর কেউ ছিল না। নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় ওই কিশোরী। এরপর ভিডিয়ো কলে প্রেমিকের সামনেই গলায় ওড়নার ফাঁস গিয়ে আত্মহত্যা করে! শেষপর্যন্ত বাড়ি এসে যখন দরজা ভেঙে ঘরে ঢোকেন বান্ধবীরা, তখন ওই কিশোরীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তারা। হাসপাতালে নিয়ে গেলে, তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

 

এদিকে এই ঘটনার পর চুপ করে বসেননি থাকেন মৃত কিশোরীর বাড়ির লোকেরা। মেয়ের প্রেমিক ও তার পরিবারের বিরুদ্ধে সোনারপুর থানায় FIR করেছেন তাঁরা। অভিযোগ, সম্প্রতি অন্য এক জনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে ওই কিশোর। বিষয়টি জানতে পাওয়ার পর প্রেমিকের সঙ্গে ঝামেলা হয় মৃত কিশোরীর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.