Nadia Electrocution: মোবাইলে চার্জ দিতে গিয়ে মৃত্যু সপ্তম শ্রেণীর ছাত্রীর, কীভাবে?...

ঘটনার আকস্মিকতা হতবাক পরিবারের লোকেরা। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠাল পুলিস।

Updated By: Feb 19, 2023, 07:55 PM IST
Nadia Electrocution: মোবাইলে চার্জ দিতে গিয়ে মৃত্যু সপ্তম শ্রেণীর ছাত্রীর, কীভাবে?...

বিশ্বজিৎ মিত্র: ব্য়বধান মাত্র একদিনের। মোবাইলে চার্জ দিতে গিয়ে এবার বিদ্যুৎস্পৃষ্ট প্রাণ গেল সপ্তম শ্রেণির ছাত্রীর! হতবাক পরিবারের লোকেরা। ঘটনাস্থল, সেই নদিয়ার শান্তিপুর।

জানা গিয়েছে, মৃতের নাম তৃষা হালদার। বাড়ি, শান্তিপুরের ফুলিয়ার বেলঘড়িয়া শিবতলা পাড়ায়। শনিবার, শিবরাত্রি পালন করেছিল সে। এদিন  সকালে পাড়ার একটি মন্দিরে গিয়ে শিবের মাথায় জল ঢেলে আসে তৃষা। আর তারপরেই ঘটে অঘটন।

আরও পড়ুন: Bhatpara: আসানসোলের পরে এবার ভাটপাড়া, ফের গুলিবিদ্ধ ব্যবসায়ী

কীভাবে? পরিবারের লোকেরা জানিয়েছেন, মন্দির থেকে বাড়ি ফেরার পর মোবাইলে চার্জ দিতে গিয়েছিল তৃষা। তখনই বিদ্যুৎস্পৃষ্ট হয় সে এবং  লুটিয়ে পড়ে মাটিতে! এরপর ওই স্কুলছাত্রীকে নিয়ে যাওয়া হয় ফুলিয়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। কিন্তু শেষরক্ষা হয়নি। স্বাস্থ্যকেন্দ্রে  তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে শান্তিপুর থানার পুলিস।

 শান্তিপুরেরই বাইগাছি ওস্তাগার পাড়া লেনের বাসিন্দা ছিলেন রাজ্য পুলিসের কনস্টেবল অভীক মিত্র। শুক্রবার সকালে জামা ইস্তি করার সময়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। হাসপাতালে নিয়ে গেলে তাঁকেও মৃত বলে ঘোষা করেন চিকিৎসকরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.