ঘরে আটকে রেখে যুবতীকে শারীরিক নিগ্রহ, ধৃত অভিযুক্ত

কী উদ্দেশ্যে ওই তরুণীকে ডেকে নিয়ে এসে হাত, পা বেঁধে ওই যুবক আটকে রাখে, তা নিয়ে রহস্য তৈরি হয়েছে।

Updated By: Feb 4, 2020, 09:00 AM IST
ঘরে আটকে রেখে যুবতীকে শারীরিক নিগ্রহ, ধৃত অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন : এক তরুণীকে ঘরে হাত পা বেঁধে আটকে রেখে নির্যাতনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। অভিযোগ,  ঘরের দরজায় তালা-চাবি মেরে যুবক বাইরে বেরিয়ে যান। কোনওভাবে বাঁধন খুলে দোতলার ঘরের গ্রিলহীন জানলা দিয়ে নীচে ঝাঁপ দেন ওই তরুণী। তাতে গুরুতর জখম হন ওই যুবতী। ঘটনাটি ঘটেছে হাওড়ার বেলুড়ে।

অভিযোগ, বেলুড়ের চাঁদমারি নেতাজিনগর এলাকায় একটি বাড়ির দোতলার ভাড়া ঘরে ওই তরুণীকে আটকে রাখা হয়েছিল। ওই তরুণীকে ডেকে পাঠিয়েছিলেন সুবীর নামে ওই যুবক। জানা গিয়েছে, পেশায় মার্বেল মিস্ত্রি সুবীরের সঙ্গে তাঁরই সহকারী হিসেবে কাজ করতেন ওই তরুণী। এখন কী উদ্দেশ্যে ওই তরুণীকে ডেকে নিয়ে এসে হাত, পা বেঁধে ওই যুবক আটকে রাখে, তা নিয়ে রহস্য তৈরি হয়েছে। তরুণীকে মারধরেরও অভিযোগ উঠেছে অভিযুক্ত সুবীরের বিরুদ্ধে।

আরও পড়ুন, আক্রান্ত বিরোধীরা, মোদীর নির্দেশে রাষ্ট্রপতির কাছে যাচ্ছেন রাজ্য বিজেপির ১৮ সাংসদ

এই ঘটনায় নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবক ও তার এক আত্মীয়কে গ্রেফতার করেছে পুলিস। জানা গিয়েছে, গত ২ বছর ধরে ওই বাড়ির দোতলায় একটি ঘর নিয়ে স্ত্রী ও শিশু সন্তানকে ভাড়া রয়েছেন অভিযুক্ত সুবীর। কিছুদিন আগে স্ত্রী ও শিশুসন্তানকে শ্বশুরবাড়িতে পাঠিয়ে দেন তিনি। এরপর বাড়িতে মালকিন ও তাঁর ছেলে -বৌমা না থাকার সময় ডেকে পাঠায় ওই তরুণীকে। তরুণীর উপর শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে অভিযুক্তের বিরুদ্ধে।

.