সোডার বোতল খুলতে গিয়ে বিস্ফোরণ, নষ্ট হয়ে গেল ছাত্রীর চোখ

 দোকানের সামনে দাঁড়িয়ে সোডা বোতলের মুখ খুলতেই ঘটে যায় বিস্ফোরণ। ঝলসে যায় ছাত্রীর বা চোখ। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলায়।

Updated By: Aug 21, 2019, 12:38 PM IST
সোডার বোতল খুলতে গিয়ে বিস্ফোরণ, নষ্ট হয়ে গেল ছাত্রীর চোখ

নিজস্ব প্রতিবেদন:  স্কুল থেকে ফেরার পথে প্রায়দিনই রাস্তার দোকান থেকে সোডা জলের বোতল কিনত সে। মঙ্গলবারও কেনে। কিন্তু এদিন ঘটে যায় বিপর্যয়। দোকানের সামনে দাঁড়িয়ে সোডা বোতলের মুখ খুলতেই ঘটে যায় বিস্ফোরণ। ঝলসে যায় ছাত্রীর বা চোখ। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলায়।

 

বছর তেরোর ছায়েরা লস্কর জীবনতলার হোমরা পলতা গ্রামে থাকে। গ্রামেই একটি স্কুলে পড়ে সে। মঙ্গলবার স্কুল থেকে ফেরার সময়ে বন্ধুদের সঙ্গে নিয়েই রাস্তার ধারে হকারের কাছে যায় সে। সেখান থেকে একটি সোডার বোতল কেনে। বোতলটি ঝাঁকিয়ে খোলার সময়ই আচমকা ফেটে যায়।

কাটমানির টাকা ফেরত চাওয়ায় গৃহবধূকে ‘গণধর্ষণ’ তৃণমূল উপপ্রধান ও তার অনুগামীদের

কিছু বুঝে ওঠার আগেই আর্তনাদ জুড়ে দেয় ছাত্রীটি। মুখে হাত চাপা দিয়ে মাটিতেই বসে পড়ে সে। সহপাঠী ও দোকানদার তার হাত সরিয়ে দেখে, চোখ ঝলসে গিয়েছে মেয়েটির। তাকে নিয়ে যাওয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। প্রাথমিক চিকিত্সার পর সেখান থেকে তাকে কলকাতা চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বর্তমানে সেখানেই চিকিত্সাধীন সে। চিকিত্সকরা জানিয়েছেন, মেয়েটির বাঁ চোখের প্রায় ৯০ শতাংশ নষ্ট হয়ে গিয়েছে।

.