হিলিতে শুটআউট, বাড়ির কাছেই ব্যবসায়ীকে খুন করে চম্পট দুষ্কৃতীদের

ব্যবসায়ী মহলে আতঙ্ক।

Updated By: Jul 10, 2021, 12:02 PM IST
হিলিতে শুটআউট, বাড়ির কাছেই ব্যবসায়ীকে খুন করে চম্পট দুষ্কৃতীদের

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ দিনাজপুরের হিলিতে শুটআউট। বাড়ির কাছেই সোনা ব্যবসায়ীকে খুন করে চম্পট দিল দুষ্কৃতীরা। ঘটনাকে কেন্দ্র আতঙ্ক ছড়াল এলাকায়। অভিযুক্তরা এখনও অধরা। 

বাংলাদেশ সীমান্ত থেকে দূরত্ব মাত্র ৫ কিলোমিটার। হিলি থানার তিওড় এলাকায় বাসিন্দা প্রদীপ কর্মকার। পেশায় তিনি ব্যবসায়ী। বাড়ির কাছেই সোনার দোকান। ঘড়িতে তখন সাড়ে নটা। রোজকার মতো গতকাল রাতেও দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন প্রদীপ। তারপর? স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বাইকে করে এসে ওই সোনা ব্যবসায়ীর উপর হামলা চালায় দু'জন দুষ্কৃতী। তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন প্রদীপ। গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে আক্রান্ত নিয়ে যাওয়া হয় বালুরঘাট হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে প্রদীপ কর্মকারকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা। 

আরও পড়ুন: অন্তরঙ্গ ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি প্রেমিকের! পতিরামে আত্মঘাতী তরুণী

এদিকে ততক্ষণে চম্পট দিয়েছে হামলাকারীরা। স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি, ঘটনাস্থল থেকে বাইক চালিয়ে বাংলাদেশ সীমান্তের দিকে যেতে দেখা গিয়েছে তাদের। ভরসন্ধেয় এমন ঘটনায় রীতিমতো আতঙ্ক হিলির ব্যবসায়ীরা। কিন্তু কী কারণে এই হামলা? তদন্তে নেমেছে পুলিস। অভিযুক্তের এখনও অধরা।  

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.