অন্তরঙ্গ ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি প্রেমিকের! পতিরামে আত্মঘাতী তরুণী

নিজস্ব প্রতিবেদন: বিয়েতে আপত্তি, উল্টে অন্তরঙ্গ মুহুর্তের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি! প্রেমিকের 'কীর্তি'তে শেষপর্যন্ত গলায় দড়িয়ে আত্মহত্যা করলেন তরুণী। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ দিনাজপুরের পতিরামে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। 

জানা গিয়েছে, মৃতের নাম শিল্পী দাস। বাড়ি, পতিরামের গোপালবাটি পঞ্চায়েতের কামালপুর গ্রামে। বৃহস্পতিবার রাতে নিজের ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন শিল্পী। তাঁর ঝুলন্ত দেহ প্রথম দেখতে পান পরিবারের লোকেরাই। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর দেওয়া হয় থানায়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বালুরঘাট হাসপাতালে পাঠিয়েছেন পুলিস।

আরও পড়ুন: দক্ষিণবঙ্গের দুই জেলায় বৃষ্টি সতকর্তা, ২-৩ ঘন্টার মধ্যে আবহাওয়া বদলের ইঙ্গিত

কীভাবে এমন ঘটনা ঘটল? পরিবার সূত্রে খবর, দক্ষিণ দিনাজপুরেরই হিলি থানার ত্রিমোহিনী থানার লালপুর এলাকার বাসিন্দা তোতা মহন্তের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল শিল্পীর। প্রায় দু'জনে একান্তে সময়ও কাটতেনও। বস্তুত, দুই বাড়ির সম্মতিতে বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। তাহলে? অভিযোগ, বৃহস্পতিবার রাতে শিল্পীকে ফোন করে আচমকাই বিয়েতে আপত্তি জানায় তাঁর প্রেমিক। এমনকী, অন্তরঙ্গ মুহুর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় সে। এরপর লোকলজ্জা ভয়ে আত্মহত্যা করেন ওই তরুণী। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তি অভিযুক্ত তোতা মহন্তকে গ্রেফতার করেছে পুলিস।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
A girl allegedly commits suicide for blackmailing in South Dinajpur
News Source: 
Home Title: 

অন্তরঙ্গ ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি প্রেমিকের! পতিরামে আত্মঘাতী তরুণী

অন্তরঙ্গ ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি প্রেমিকের! পতিরামে আত্মঘাতী তরুণী
Yes
Is Blog?: 
No
Section: