কুপ্রস্তাবে সাড়া না মেলায় গৃহবধূর গোপনাঙ্গে অ্যাসিড ছোড়ার পর অস্ত্র নিয়ে হামলা!

গৃহবধূর স্বামীর তত্পরতায় শেষমেশ পুলিসের জালে যুবক। ঘটনাটি ঘটেছে হাবড়ার মহিষা দাসপাড়া এলাকায়।

Updated By: Sep 23, 2019, 04:27 PM IST
কুপ্রস্তাবে সাড়া না মেলায় গৃহবধূর গোপনাঙ্গে অ্যাসিড ছোড়ার পর অস্ত্র নিয়ে হামলা!

নিজস্ব প্রতিবেদন:  কুপ্রস্তাবে রাজি হননি গৃহবধূ। তার জেরে বছর দুয়েক আগে তাঁর গোপনাঙ্গে অ্যাসিড ছুড়ে জেল খেটেছিল অভিযুক্ত যুবক। জেল থেকে বেরিয়েই প্রতিশোধ নিতে এবার ধারালো অস্ত্র নিয়ে কুপিয়ে খুনের চেষ্টা করল সে।  তবে গৃহবধূর স্বামীর তত্পরতায় শেষমেশ পুলিসের জালে 'কীর্তিমান'। ঘটনাটি ঘটেছে হাবড়ার মহিষা দাসপাড়া এলাকায়।

 

জানা গিয়েছে, বছর ৩৭-এর ওই গৃহবধূর ওপর দীর্ঘদিন ধরেই নানাভাবে বিরক্ত করত বছর তিরিশের প্রতিবেশী যুবক রামু দাস। অভিযোগ, রামু ওই গৃহবধূ একাধিকবার কুপ্রস্তাব দিয়েছে। কিন্তু তাতে রাজি না হওয়ায় রামু আক্রমণাত্মক হয়ে ওঠে।

নিগৃহীতার পরিবারের দাবি, বছর দুয়েক আগেও রামু ওই গৃহবধূর গোপনাঙ্গে অ্যাসিড ছুড়েছিল। সেই সময় থানার অভিযোগ দায়ের করে গৃহবধূর পরিবার। অভিযোগের ভিত্তিতে পুলিস রামুকে গ্রেফতার করে, তার জেল হয়। সম্প্রতি জেল থেকে ছাড়া পায় রামু।

মেয়েকে জামাইয়ের মারের হাত থেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত বাবা!

এরপর থেকে ফের ওই গৃহবধূকে নানাভাবে উত্ত্যক্ত করতে থাকে সে। আবারও কুপ্রস্তাব দিতে থাকে বলে অভিযোগ। রবিবার সন্ধ্যায় ওই গৃহবধূকে বাড়ির সামনে একা পেয়ে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় সে। তাঁকে কুপিয়ে খুনের চেষ্টা করে বলে অভিযোগ। কিন্তু গৃহবধূর স্বামী দেখে ফেলায় রামুকে পিছন থেকে জড়িয়ে ধরে। দুজনের ধস্তাধস্তি চলতে থাকে। গৃহবধূর আর্তনাদে প্রতিবেশীরা ছুটে এলে রামুকে হাতেনাতে ধরে ফেলে তারা। পুলিস রামুকে ফের গ্রেফতার করেছে। তার অস্ত্রটিও উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পুরনো শত্রুতার বদলা নিতেই রামু এদিন গৃহবধূর ওপর হামলা চালিয়েছিল।

.