Rampurhat Arson: হাসপাতাল থেকে বেপাত্তা আহত নাবালক!

প্রশ্নের মুখে পুলিসের ভূমিকা।

Updated By: Mar 22, 2022, 08:27 PM IST
Rampurhat Arson: হাসপাতাল থেকে বেপাত্তা আহত নাবালক!

নিজস্ব প্রতিবেদন: রামপুরহাটকাণ্ডে (Rampurhat Arson) তোলপাড় গোটা রাজ্যে। ৭২ ঘণ্টার মধ্যে যখন রিপোর্ট তলব করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক (Union Home Ministry), তখন হাসপাতাল থেকে বেপাত্তা আহত নাবালক! কীভাবে? পুলিস-প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। 

রাজনৈতিক অশান্তিতে ফের উত্তপ্ত বীরভূম (Birbhum)। রামপুরহাটে বোমার আঘাতে তৃণমূলের উপ-প্রধানের মৃত্যুর পর, আগুন ধরিয়ে দেওয়া হল বেশ কয়েকটি বাড়িতে! অগ্নিদগ্ধ হয়ে এখনও পর্যন্ত মারা গিয়েছেন ৮ জন। তবে, ওই নাবালক অবশ্য প্রাণে বেঁচে গিয়েছে। অগ্নিদগ্ধ অবস্থায় তাকে আনা হয়েছিল রামপুরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে (Rampurhat Super Specality Hospital)। তিনতলায় শিশুদের ওয়ার্ডে ভর্তি ছিল সে।

আরও পড়ুন: Rampurhat Arson: ভাদু শেখ খুনে অগ্নিগর্ভ রামপুরহাট, অনুব্রত গড়ে কে এই 'দাবাং নেতা'?

বেপাত্তা হল কীভাবে? হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, পরিবারের লোকেরা না জানিয়েই ওই নাবালককে নিয়ে চলে গিয়েছেন! রামপুরহাটকাণ্ডে আহতেরা ভর্তি সিসিইউ-তে। হাসপাতালের বাইরে কড়া পুলিসি প্রহরা। তাহলে কীভাবে এই ঘটনা ঘটল? তা নিয়ে প্রশ্ন উঠেছে। 

আরও পড়ুন: Rampurhat Arson: 'সাপুড়ের মৃত্যু হয় সাপের কামড়েই', রামপুরহাটকাণ্ডে মুখ্যমন্ত্রীকে হুঁশিয়ারি Adhir-র

এদিকে  রামপুরহাটকাণ্ডে পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে রাজ্যের স্বরাষ্ট্র দফতরের অন্দরেই। তৃণমূলের উপ-প্রধান খুন হওয়ার দেড় ঘণ্টার পর অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এই দেড় ঘণ্টা পুলিস কী করল? উপ-প্রধানকে খুনের পর যে তাঁর অনুগামীরা উত্তেজিত হয়ে উঠতে পারেন, তা কেন আঁচ করা গেল না ? খুনের পর নিহত ভাদু শেখের গ্রামেরইবা পুলিস গেল না কেন? এমনই নানা প্রশ্ন উঠেছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.