Malbazar: একটি ছাগল সাবাড় করে ঘুরে বেড়াচ্ছিল, উদ্ধার হল ২০ ফুট লম্বা অজগর...

Python in Malbazar: এদিন স্থানীয় জনগণ ওই চা-বাগানে বিশালাকার ওই অজগরটিকে দেখতে পান। খবর ছড়িয়ে পড়তে বহু মানুষের ভিড় হয় এলাকায়। জানা যায়, অজগরটি একটি ছাগল সাবাড়ও করেছিল।

Updated By: Aug 2, 2023, 12:11 PM IST
Malbazar: একটি ছাগল সাবাড় করে ঘুরে বেড়াচ্ছিল, উদ্ধার হল ২০ ফুট লম্বা অজগর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটি ছোট চা-বাগান থেকে প্রায় ২০ ফুট লম্বা এক অজগর উদ্ধার করা হল। ঘটনাটি ঘটেছে মালবাজার মহকুমার মেটেলি ব্লকের ধুপঝোড়া এলাকার চা-বাগানে। 

আরও পড়ুন: WB Weather Update: গভীর নিম্নচাপের জেরে দক্ষিণবঙ্গে দিনভর বৃষ্টির আশঙ্কা, জেনে নিন দুর্যোগ কাটবে কবে

অজগর সাপ উদ্ধারের খবর জানাজানি  হতেই বহু মানুষের ভিড় জমে এলাকায়। খবর দেওয়া হয় সংলগ্ন ধুপঝোড়া বিট অফিসে। সেখান থেকে বনকর্মীরা এসে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় বিশালাকার অজগর সাপটি উদ্ধার করে নিয়ে যান। জানা গিয়েছে, মেটেলি ব্লকের দক্ষিণ ধুপঝোরার মনশ্বর পাড়ার ভোলা রায়ের ছোট চা-বাগানে সাপটিকে দেখতে পাওয়া যায়।

এদিন স্থানীয় জনগণ ওই চা-বাগানে বিশালাকার ওই অজগরটিকে দেখতে পান। খবর ছড়িয়ে পড়তে বহু মানুষের ভিড় হয় এলাকায়। জানা যায়, অজগরটি একটি ছাগল সাবাড়ও করেছিল। এর আগেও ওই এলাকা থেকে বহু অজগর সাপ উদ্ধার করা হয়েছিল। তবে এত বড় আকারের আজগর সাপ এবারই প্রথম বলে জানা যায়। 

ধুপঝোড়া বিট অফিস সূত্রে জানা যায়, অজগরটি সুস্থ থাকায় সেটিকে এদিনই গরুমারা জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: Bengal Weather Update: কলকাতা-সহ সারা রাজ্য কি এবার ভেসে যাবে শ্রাবণের বিপুল বর্ষায়? দহন কমবে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.