Ghatal: স্বামীকে নিয়ে ২ বউয়ের টানাটানি; চপ্পল উঁচিয়ে হুমকি, তোলপাড় আদালত চত্বর

Ghatal:  আদালত চত্বরে ঘাটাল থানার পুলিশ এসে প্রশান্তর বিরুদ্ধে বনানীর করা অভিযোগের ভিত্তিতে প্রশান্তকে আটক করে নিয়ে যায় ঘাটাল থানায়

Updated By: Aug 1, 2023, 09:31 PM IST
Ghatal: স্বামীকে নিয়ে ২ বউয়ের টানাটানি; চপ্পল উঁচিয়ে হুমকি, তোলপাড় আদালত চত্বর

চম্পক দত্ত: জামাইয়ের কলার ধরে চলছে টানাটানি। চপ্পল, থাপ্পড় উঁচিয়ে হুমকি। এক স্বামীকে নিয়ে দুই বউয়ের টানাটানি, হাতাহাতি। এমনই এক ঘটনা নিয়ে তোলপাড় ঘাটাল আদালত চত্বর। তাদের দেখতে ভিড় জমে গেল আদালতের বাইরে।  শুরু হয়ে য়ায় তুমুল হইচই। আদালত থেকে বেরিয়ে আসেন আইনজীবীরা।

আরও পড়ুন-প্রেমিক সচিনকে ছেড়ে পাকিস্তানেই কি ফিরতে হবে সীমাকে? মুখ খুললেন আদিত্যনাথ

কী হয়েছে আসলে? পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণার ছোটবালা গ্রামের প্রশান্ত কয়াড়ির সঙ্গে ২০১৯ সালে বিয়ে হয় দাসপুরের খেপুত উত্তরবাড়ের মৌসুমী চক্রবর্তীর। বিয়ের কয়েকমাস পরেই তাদের ডিভোর্স হয়ে যায়। ডিভোর্সের পর প্রশান্ত আবার বিয়ে করে ঘাটাল থানার হরেকৃষ্ণপুরের বনানী হোড়কে। এদিকে বনানী যখন ৬ মাসের অন্তঃসত্ত্বা তখন প্রশান্ত মারধর করে বলে অভিযোগ তুলে বাপের বাড়ি চলে যায়। সেখানে তার একটি পুত্র সন্তানও হয়, এখন তার বয়স ৭ মাস।

এদিকে ডিভোর্সের পর প্রশান্তর আগের স্ত্রী মৌসুমী গত ৭ জুন ২০২৩ এ বিয়ে করে দাসপুরের সীতাপুরের যুবক প্রসেনজিৎ রায়কে। বিয়ের কিছুদিন পর ২৩ জুন মৌসুমী বাপের বাড়ি বেড়াতে গিয়ে আর ফিরে আসেনি। এদিকে প্রসেনজিৎ এর অভিযোগ, মৌসুমী তার সঙ্গে প্রতারণা করেছে। সে তার প্রাক্তন স্বামী প্রশান্তর কাছে চলে গিয়েছে। আমাকে তারা দুজনে মিলে বলে মৌসুমীকে ডিভোর্স দিয়ে দিতে। আজ সেই ডিভোর্সের আবেদনের জন্যই সবাই আদালতে উপস্থিত হলে সেখানেই ঘটে এই নাটকীয় ঘটনা। আদালতের ভেতর থেকেই বনানীর মা ও বনানী প্রশান্ত এবং তার প্রাক্তন স্ত্রীকে টেনে নিয়ে গিয়ে পুলিশের হাতে তুলে দেয়। আদালত চত্বরে ঘাটাল থানার পুলিশ এসে প্রশান্তর বিরুদ্ধে বনানীর করা অভিযোগের ভিত্তিতে প্রশান্তকে আটক করে নিয়ে যায় ঘাটাল থানায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.