ফের নিখোঁজ পোস্টার, এবার নিশানায় তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক

সাধারণ মানুষের কাছ থেকে পাওয়া প্রতিক্রিয়ায় জানা গিয়েছে এলাকার বিধায়ক কাঞ্চন মল্লিক সবসময় এখানে আসেননা। তৃণমূলের পক্ষ থেকে এই ঘটনার জন্য আঙুল তোলা হয়েছে বিজেপির দিকে। এই অঞ্চলের তৃণমূল সহ সভাপতি জানিয়েছেন মিথ্যা প্রোপাগান্ডা করার জন্য এই কাজ করছে বিজেপি।

Updated By: Oct 29, 2022, 01:21 PM IST
ফের নিখোঁজ পোস্টার, এবার নিশানায় তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার নিখোঁজ উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক। সন্ধান চাই লেখা একাধিক পোস্টার পড়েছে হিন্দমটর এবং উত্তরপাড়া এলাকায়। কারা এই পোস্টার লাগিয়েছে তা যদিও এখনও জানা যায়নি। কিন্তু একাধিক জায়গায় দেখা গিয়েছে এই পোস্টার। হুগলীর বিভিন্ন জায়গায় দেখা গিয়েছে এই পোস্টার।

সাধারণ মানুষের কাছ থেকে পাওয়া প্রতিক্রিয়ায় জানা গিয়েছে এলাকার বিধায়ক কাঞ্চন মল্লিক সবসময় এখানে আসেননা। সদ্য শেষ হওয়া কালীপুজোতেও দেখা যায়নি কাঞ্চন মল্লিককে। দুর্গাপুজোর সময় দুই-একটি বড় পুজোয় তাঁকে দেখা গেলেও তারপরে আর কোথাও দেখা যায়নি বিধায়ককে।

তৃণমূলের পক্ষ থেকে এই ঘটনার জন্য আঙুল তোলা হয়েছে বিজেপির দিকে। তাদের দাবি নির্দিষ্ট দিনে নিজের অফিসে আসেন এলাকার বিধায়ক কাঞ্চন মল্লিক এবং এলাকার মানুষের সব সমস্যার কথা তিনি শনেন বলেও জানানো হয়েছে দলের তরফে। এছাড়াও এলাকার সব অঞ্চলেই তিনি যান বলেও জানানো হয়েছে। তৃণমূলের অভিযোগ বিজেপির দিকে।

এই অঞ্চলের তৃণমূল সহ সভাপতি জানিয়েছেন মিথ্যা প্রোপাগান্ডা করার জন্য এই কাজ করছে বিজেপি। এই পোস্টার লাগানোর পিছনে বিজেপি-র হাত রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

কাঞ্চন মল্লিক জানিয়েছেন, ‘আজ আমি উত্তরপাড়াতেই রয়েছি। আমায় খুঁজে না পাওয়া গেলে কি আমার ভুত ঘুরে বেরাচ্ছে এখানে?’ কারা পোস্টার লাগিয়েছে সেই প্রশেন উত্তরে তিনি জানিয়েছেন, ‘নিশ্চয়ই কোনও একটি বিরোধী দল এই কাজ করেছে।‘

আরও পড়ুন: Suvendu Adhikari: লটারিতে ১ কোটি জিতলেন তৃণমূল বিধায়কের স্ত্রী, তহবিল তছরুপের অভিযোগ বিজেপির

আসানসোলের তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে একই রকম পোস্টার বিভিন্ন এলাকায় দেখা গিয়েছে কিছুদিন আগে। পোস্টারের নিচে লেখা ছিল, 'বিহারী জনতা আসানসোল'। বাংলা এবং ঝাড়খণ্ড সীমান্তের কাছে আসানসোলে অনেক অবাঙালি রয়েছে। সাত-আট জায়গায় এই পোস্টার ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপ। ৬৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সেলিম আনসারির দাবি, এগুলি পাগলদের কাজ। তাঁরা প্রতি মাসে আসানসোলে আসেন।         

শত্রুঘ্ন সিনহার পরে বিজেপির বিধায়ক অগ্নিমিত্রা পলের নামেও নিখোঁজ পোস্টার দেখা যায় কুলটিতে। এই পাল্টা পোস্টারকে ঘিরে শুরু হয় রাজনৈতিক তড়জা। যদিও এই ঘটনাকে বিজেপির অন্তর্দ্বন্দের ফল বলেছে তৃণমূল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.