Student Missing: 'আমি আর বাড়ি ফিরব না' লিখে উধাও মাধ্যমিক পরীক্ষার্থী....

জানা গিয়েছে, নিখোঁজ ছাত্রের নাম অর্ঘ্য কমল সাঁই। বাড়ি, ভাতারের  তুলসীডাঙ্গায় এলাকায়। স্থানীয় বলগোনা হাইস্কুল থেকে এবছর মাধ্যমিক পরীক্ষা দিয়েছে অর্ঘ্য। 

Updated By: Mar 23, 2023, 07:49 PM IST
Student Missing: 'আমি আর বাড়ি ফিরব না' লিখে উধাও মাধ্যমিক পরীক্ষার্থী....

পার্থ চৌধুরী: মাধ্যমিক দিয়েছে এবছরই। তাহলে? নিখোঁজ স্কুলছাত্র। বাড়িতে আবার ইংরেজিতে একটা চিঠিও লিখে রেখে গিয়েছে সে! থানায় অভিযোগ দায়ের করেছেন পরিবারের লোকেরা। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমান ভাতারে।

জানা গিয়েছে, নিখোঁজ ছাত্রের নাম অর্ঘ্য কমল সাঁই। বাড়ি, ভাতারের  তুলসীডাঙ্গায় এলাকায়। স্থানীয় বলগোনা হাইস্কুল থেকে এবছর মাধ্যমিক পরীক্ষা দিয়েছে অর্ঘ্য। এদিন ভোররাত থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না তাঁকে। পরিবারের লোকেরা জানিয়েছে, রাতে দাদুর সঙ্গে শুয়েছিল অর্ঘ্য়। ঘড়িতে তখন ৩টে। শেষবার বিছানা থেকে ওঠে যায় সে। প্রথমে বিষয়টিকে তেমন আমল দেননি অর্ঘ্যের দাদু। ভেবেছিলেন, নাতি হয়তো শৌচাগারে গিয়েছে। কিন্তু দীর্ঘক্ষণ কেটে গেলেও আর বিছানায় ফেরেনি ওই মাধ্যমিক পরীক্ষার্থী! কেন? খোঁজাখুজি করেও সন্ধান মেলেনি। এমনকী, অর্ঘ্যের মোবাইল ফোনটিও নাকি সুইচড অফ!

আরও পড়ুন: 'গঙ্গা থেকে মাছ ধরলে দিতে হবে কর'! কোথায় এই একুশে আইন?

এদিকে বাড়িতে একটি বাড়িতে একটি চিঠি পাওয়া গিয়েছে। সেই ইংরেজি অর্ঘ্য লিখেছে, 'আমি যাচ্ছি। তোমরা আমাকে বড় করছ, তোমাদের কৃতজ্ঞতা জানাই। নিজের দায়িত্বে বড় হতে চাই। আমার খোঁজ কর না। আমি আর বাড়ি ফিরব না'। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.