২০ বছর আগের খুনের ঘটনায় গ্রেফতার বিজেপি নেতা

ধৃত বিজেপি নেতা সন্তোষ রায় যদিও দাবি করেছেন, এই ঘটনার বিষয়ে তিনি কিছুই জানেন না। তিনি কোনওভাবেই এর সঙ্গে জড়িত নন।

Updated By: Mar 23, 2023, 11:40 PM IST
২০ বছর আগের খুনের ঘটনায় গ্রেফতার বিজেপি নেতা

অরূপ লাহা: অনিচ্ছাকৃত খুন ও মারধরের অভিযোগে গ্রেফতার বিজেপি নেতা। বিজেপি নেতা গ্রেফতার পূর্ব বর্ধমানের মেমারিতে। ধৃত বিজেপি নেতার নাম সন্তোষ রায়। ২০ বছর আগে একটি চোরকে মারধরের ঘটনায় পুলিস বিজেপি নেতা সন্তোষ রায়কে গ্রেফতার করে বুধবার রাতে। 

২০০৩ সালের ১৮ নভেম্বর মেমারির পাল্লারোডে চুরির অভিযোগে শ্রীবাস মধু নামে এক ব্যক্তিকে মারধরের ঘটনায় নাম জড়ায় স্থানীয় কয়েকজনের সঙ্গে বিজেপি নেতা সন্তোষ রায়ের। তারপর মেমারি থানায়  অভিযোগ দায়ের করেন শ্রীবাস মধুর আত্মীয় রবীন বিশ্বাস। মারধরের ঘটনার কয়েকদিন পর শ্রীবাস মধু মারা যায়। কিন্তু তখন থানায় অভিযোগ দায়ের হলেও পুলিস সন্তোষ রায়কে গ্রেফতার করেনি।

ধৃত বিজেপি নেতা সন্তোষ রায় যদিও দাবি করেছেন, এই ঘটনার বিষয়ে তিনি কিছুই জানেন না। তিনি কোনওভাবেই এর সঙ্গে জড়িত নন। প্রসঙ্গত, সন্তোষ রায় ১০১৪ সালে লোকসভা নির্বাচনে বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী ছিলেন। বর্তমানে তিনি রাজ্য বিজেপির কার্যকরী কমিটির সদস্য।

এই বিষয়ে বিজেপির সদর জেলার সভাপতি অভিজিৎ তা বলেন, এটি আদালতে বিচারাধীন বিষয়। তাই এই নিয়ে খুব বেশি বলা ঠিক হবে না। ২০ বছরের পুরনো মামলা। তাঁর আশঙ্কা, এই ঘটনার পিছনে হয়তো শাসকদলের চাপ রয়েছে।

আরও পড়ুন, ক্রেডিট কার্ডের চার্জের চক্করে হ্যাকারদের খপ্পড়ে! লাখ লাখ গায়েব অ্যাকাউন্ট থেকে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)