Sonarpur: মা ও ছেলের রহস্য মৃত্যু, বাড়ি থেকে উদ্ধার দুজনের দেহ

শেয়ারে টাকা খাটিয়ে ক্ষতি হয় তাদের

Updated By: Feb 19, 2022, 09:12 AM IST
Sonarpur: মা ও ছেলের রহস্য মৃত্যু, বাড়ি থেকে উদ্ধার দুজনের দেহ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: সোনারপুরের সুভাষগ্রামে মা ও ছেলের রহস্য মৃত্যু। বাড়ি থেকে উদ্ধার দুজনের দেহ। তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ।

মা তপতী পুরকাইতের বয়স ৭০ বছর এবং ছেলে গৌতম পুরকাইতের বয়স ৪২ বছর। গৌতম পুরকাইতের স্ত্রী রাখী পুরকাইত মগরাহাটে তার বাপের বাড়িতে গিয়েছিলেন একটি অন্নপ্রাশনের অনুষ্ঠানে। গৌতমও সেখানেই ছিলেন। যদিও তিনি বুধবার ফির আসেন সোনারপুরের বাড়িতে। শুক্রবার সকালে তাকে বাড়ির বাইরে ঘোরাঘুরি করতে দেখেন প্রতিবেশীরা। তাদের সঙ্গে কথাও হয় গৌতমের। দুপুরে ফোনে স্ত্রীর সঙ্গেও কথা বলেন। 

আরও পড়ুন: GoutamDebExclusive: শিলিগুড়িতে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম; বিকল্প রাস্তা তৈরির পরিকল্পনা ভাবী মেয়রের

ষ্টেশন থেকে স্ত্রী ও সন্তানদের নিয়ে আসার কথাও বলেন তিনি। যদিও স্ত্রী নিজেই বারণ করেছিলেন। শুক্রবার সন্ধে সাতটা নাগাদ তিনি বাড়িতে এসে দেখেন ঘর অন্ধকার, গেটে তালা লাগানো। জানলা দিয়ে দেখার চেষ্টা করেন তিনি। কিছু বুঝতে না পেরে প্রতিবেশীদের ডাকেন। দরজার তালা ভেঙে তারা ভেতরে ঢুকে দেখেন ঘরের ডাইনিংয়ে পড়ে রয়েছে গৌতমের দেহ। অন্য একটি ঘরের বিছানায় পরে থাকতে দেখা যায় তপতী পুরকাইতের দেহ। 

পুলিশকে খবর দেওয়া হলে তারা এসে দেহ উদ্ধার করে। শনিবার ময়নাতদন্তের জন্য দেহ পাঠানো হবে। গৌতম শেয়ার মার্কেটে কাজ করতেন বলে জানা গেছে। তাদের বাড়িটিও তারা বিক্রি করে দেন। সেই টাকা শেয়ারে খাটিয়ে ক্ষতি হয় তাদের। আর্থিক অনটন চলছিল পরিবারে। তার জেরেই মাকে খুন করে গৌতম আত্মঘাতী হয়েছেন কিনা সেই বিষয়ে খতিয়ে দেখছে পুলিশ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.