বন্ধুর ফেলে দেওয়া লটারির টিকিট থেকে ৯০ হাজার টাকা জিতল যুবক, পরিণতি মর্মান্তিক

বলরাম মহন্ত ও প্রভাত  মহন্ত দীর্ঘদিনের বন্ধু।  এক বছর আগে প্রভাত লটারির টিকিট কেটেছিলেন।

Updated By: Dec 24, 2018, 04:59 PM IST
বন্ধুর ফেলে দেওয়া লটারির টিকিট থেকে ৯০ হাজার টাকা জিতল যুবক, পরিণতি মর্মান্তিক

নিজস্ব প্রতিবেদন:  বন্ধুর ফেলে দেওয়া লটারির টিকিট ফেরে ৯০ হাজার  পুরস্কার পেয়েছিলেন। কিন্তু শর্ত মোতাবেক বন্ধুকে ৫০ শতাংশ টাকা দেননি তিনি। এক বছর আগের সেই ঘটনার পরিণতি হল মর্মান্তিক। কথায় খেলাপ করায় বন্ধুর পেটে হাঁসুয়ার কোপ মারে এক যুবক। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের বালুরঘাটে।

বলরাম মহন্ত ও প্রভাত  মহন্ত দীর্ঘদিনের বন্ধু।  এক বছর আগে প্রভাত লটারির টিকিট কেটেছিলেন। কিন্তু সেই টিকিট না মিলিয়ে ফেলে দেন তিনি। এরপর সেই টিকিট কুড়িয়ে নেন বলরাম মহন্ত।  এরপর ওই টিকিটেই ৯০ হাজার টাকা জেতেন তিনি। কিন্তু লটারি বিক্রেতা নিয়ম অনুযায়ী লটারির মালিককেই টাকা দেবেন। সেকথা ভেবে কুড়িয়ে ফেলা সেই লটারি আবার প্রভাতকে ফিরিয়ে দেন বলরাম।

আরও পড়ুন: বড় ঘোষণা: জমি হস্তান্তরে মিউটেশন এবার অনলাইনেই

চুক্তি হয়, দুজনেই টাকার অর্ধেক করে ভাগ করে নেবেন।  এক বছরের মধ্যেই দুই বন্ধু বাজারে দোকান কেনেন।  টাকার ভাগ নিয়ে দুজনের মধ্যেই বচসা হত আগে। সোমবার সেই  বচসা আবার মাথাচাড়া দিয়ে ওঠে। অভিযোগ, বলরাম দোকানে রাখা হাঁসুয়া নিয়ে প্রভাতের ওপর হামলা চালায়। প্রভাতের পেটে কোপ মারে বলে অভিযোগ।  গুরুতর জখম হন প্রভাত।  তাঁকে বালুরঘাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয় বাসিন্দারা, বলরামকে গণপ্রহার দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।