সন্তানকে আছড়ে ফেলে স্ত্রীকে লোহার রড দিয়ে মেরে খুনের চেষ্টা

তাঞ্জিরার আর্তনাদ শুনে যতক্ষণে যতক্ষণে প্রতিবেশীরা ছুটে যান, ততক্ষণে সব শেষ। ঘরে ঢুকে তাঁরা দেখেন, মেঝের ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে মোসলেমের আট মাসের সন্তান। 

Updated By: Jan 29, 2019, 02:16 PM IST
সন্তানকে আছড়ে ফেলে  স্ত্রীকে লোহার রড দিয়ে মেরে খুনের চেষ্টা

নিজস্ব প্রতিবেদন:  স্ত্রীর সঙ্গে লেগে থাকত নিত্য ঝামেলা।  আর তার জেরে নিজের আট মাসের পুত্র সন্তানকে আছড়ে ফেলে খুন করল বাবা। এরপর লোহার রড দিয়ে স্ত্রীকে এলোপাথাড়ি কুপিয়ে খুনের চেষ্টা করে সে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হিঙ্গলগঞ্জের বাঁকড়া গ্রামে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

বাঁকড়া গ্রামের বাসিন্দা মোসলেম শেখ পেশায় দিনমজুর। প্রতিবেশীরা জানিয়েছেন, স্ত্রী তাঞ্জিলার সঙ্গে প্রায় প্রত্যেকদিনই ঝগড়া হত মোসলেমের। সোমবার রাতেও দুজনের ঝগড়া হয়। কিন্তু রোজকার ঘটনা ভেবে প্রথমটায় বিশেষ আমল দেননি প্রতিবেশীরা। তাতেই ঘটে যায় বিপত্তি।

আরও পড়ুন: ‘আমি অমিতাভ বচ্চন বলছি’, লটারিকাণ্ডে শাহেনশার গলা নকল করে প্রতারণা

তাঞ্জিরার আর্তনাদ শুনে যতক্ষণে যতক্ষণে প্রতিবেশীরা ছুটে যান, ততক্ষণে সব শেষ। ঘরে ঢুকে তাঁরা দেখেন, মেঝের ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে মোসলেমের আট মাসের সন্তান। পাশেই কাতরাচ্ছেন তাঞ্জিরা। স্থানীয়রাই তাঞ্জিরাকে উদ্ধার করে বসিরহাট হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে যাওয়ার পথে তাঞ্জিরা জানান, স্বামীর সঙ্গে তাঁর বচসা হচ্ছিল। অভিযোগ, কথা কাটাকাটির ফাঁকেই সন্তানকে মেঝেতে আছাড় মেরে ফেলেন মোসলেম।

আরও পড়ুন: খাগড়াগড় বিস্ফোরণকাণ্ডে চাঁই কওসরের সঙ্গী দুই রাঘববোয়াল গ্রেফতার আরামবাগে

এরপর লোহার রড নিয়ে তাঁর ওপর চলে হামলা। রড দিয়ে এলোপাথাড়ি মারা হয় তাঞ্জিরাকে। তাঁর শরীরের একাধিক জায়গায় ক্ষত তৈরি হয়েছে। স্থানীয়রাই থানায় খবর দিলে পুলিস গিয়ে মোসলেমকে গ্রেফতার করে।

.