রাতে ঘরে ঢুকে স্ত্রীর পাশ থেকেই তুলে নিয়ে গিয়ে প্রৌঢ়ের পুরুষাঙ্গ কাটল প্রতিবেশী!

বনমালির স্ত্রীর বয়ানও খতিয়ে দেখা হচ্ছে। প্রতিবেশীদের সঙ্গে কথা বলছে পুলিস।

Updated By: Aug 12, 2019, 10:13 AM IST
রাতে ঘরে ঢুকে স্ত্রীর পাশ থেকেই তুলে নিয়ে গিয়ে প্রৌঢ়ের পুরুষাঙ্গ কাটল প্রতিবেশী!

নিজস্ব প্রতিবেদন: জমি নিয়ে বচসা। তার জেরে মধ্যরাতে ঘরে ঢুকে এক ব্যক্তির পুরুষাঙ্গ কেটে খুন করল প্রতিবেশীরা। এমনই অভিযোগ স্ত্রীর। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য জীবনতলা থানার হোমরা পলতা গ্রামে। মৃতের নাম বনমালি হালদার (৫০)।

 

পরিবার সূত্রে জানা গিয়েছে, একটি বাস্তু জমিকে কেন্দ্র করে বনমালির সঙ্গে তাঁর প্রতিবেশীর দীর্ঘদিনের বিবাদ ছিল। ইদানীং তা চরমে ওঠে। রবিবার সকালেও দুজনের মধ্যে ঝামেলা হয়। পরে স্থানীয়দের মধ্যস্থতায় বিষয়টি সাময়িকভাবে মিটে যায়।

বনমালির স্ত্রীর অভিযোগ, রাতে ফের হামলা করে অভিযুক্ত। তাঁর বয়ান অনুযায়ী, রাতে ঘরে শুয়েছিলেন বনমালি। অভিযুক্ত প্রতিবেশী বাড়ির পিছন থেকে ঘরে ঢোকে। এরপর তাঁর পাশ থেকে ঘুমন্ত অবস্থায় বনমালিকে টেনে অন্য ঘরে নিয়ে যায়। পাশের ঘরে ধারালো অস্ত্র দিয়ে বনমালির গোপনাঙ্গ কেটে দেয় সে। অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকে তাঁর। যতক্ষণে স্ত্রীর চিত্কারে প্রতিবেশীরা ছুটে আসেন অভিযুক্ত পালিয়ে যায়।

তৃণমূল বিধায়কের আত্মীয় কেন বিজেপিতে? নেতাদের সামনেই চেয়ার ছুড়লেন কর্মীরা

এরপর রক্তাক্ত অবস্থায় বনমালিকে উদ্ধার করে খুচিতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দেহটি ময়নাতদন্তের জন্য জীবনতলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এই ঘটনায় জীবনতলা থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। এদিকে, বনমালির স্ত্রীর বয়ানও খতিয়ে দেখা হচ্ছে। কীভাবে ঘরে ঢুকে তাঁর পাশ থেকেই স্বামীকে ঘুমন্ত অবস্থায় তুলে নিয়ে যাওয়া হল, তা দিয়ে সন্দেহ দানা বেঁধেছে। বনমালির স্ত্রীর বয়ানও খতিয়ে দেখা হচ্ছে। প্রতিবেশীদের সঙ্গে কথা বলছে পুলিস।

.