যুবককে কুপিয়ে খুনের চেষ্টা, দিনহাটায় চলল বোমা, গুলির লড়াই

মঙ্গলবার ভোররাতে  দিনহাটা ২ নং ব্লকের বুড়িরহাট ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার মর্নেয়া বাজারে ।  ওই ঘটনার জেরে  চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় । 

Updated By: Oct 23, 2018, 04:13 PM IST
যুবককে কুপিয়ে খুনের চেষ্টা,  দিনহাটায় চলল বোমা, গুলির লড়াই

নিজস্ব প্রতিবেদন:  দুষ্কৃতী তাণ্ডবে ফের উত্তপ্ত দিনহাটা । চলল বেপরোয়া বোমাবাজি ও বেশ কয়েক রাউন্ড  গুলি।  প্রকাশ্যেই যুবককে কুপিয়ে খুনের চেষ্টা।  ভাঙা হল তৃণমূলের দলীয় কার্যালয়।

আরও পড়ুন: তিন ছেলের বিয়ে দিয়েছেন, ঘরে নাতি রয়েছে, বৌমারা ঘরে গিয়ে শাশুড়িকে যে অবস্থায় দেখলেন...

মঙ্গলবার ভোররাতে  দিনহাটা ২ নং ব্লকের বুড়িরহাট ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার মর্নেয়া বাজারে ।  ওই ঘটনার জেরে  চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় ।  স্থানীয় সূত্রে জানা গিয়েছে ,  সোমবার রাতে  কয়েকজন দুষ্কৃতী মর্নেয়া বাজারে বোমাবাজি শুরু করে। সঙ্গে চলে গুলির লড়াই। বেশ কিছু দোকান পাট ও  ভাঙচুর করা হয়। মর্নেয়া বাজারে তৃণমূল কংগ্রেস কার্যালয়ে ভাঙচুর করে দুষ্কৃতীরা  ।

আরও পড়ুন:  দশ বছর পর গর্ভে সন্তান এসেছে, সুখবরে বীরভূমের দেহাতি স্বামী প্রকাশ্যেই স্ত্রীর সঙ্গে যা করলেন...

মানিক রায় (২৮) নামে এক যুবককে কুপিয়ে খুনের চেষ্টা করে দুষ্কৃতীরা । তাঁকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় সাহেবগঞ্জ থানার পুলিশ । মঙ্গলবার সকালে মর্নেয়া বাজার তৃণমূল কংগ্রেস কার্যালয়ের সামনে থেকে বোমা উদ্ধার করে পুলিশ।  তবে কে বা কারা এই ঘটনায় সঙ্গে জড়িত তা খতিয়ে দেখছে সাহেবগঞ্জ থানার পুলিশ।

.