'আমি PK টিমের সদস্য', ফোন পেতেই ডেকে পাঠাল তৃণমূল নেতা, তারপরই গ্রেফতার!

ওই যুবকের কথাবার্তায় অসঙ্গতি থাকায় সন্দেহ হয় বিশ্বজিত্ চ্যাটার্জির। পরে ওই যুবককে  কুলটি থানার চৌরঙ্গী পুলিশ ফাঁড়ির হাতে তুলে দেওয়া হয়

Updated By: Sep 1, 2020, 12:46 PM IST
'আমি PK টিমের সদস্য', ফোন পেতেই ডেকে পাঠাল তৃণমূল নেতা, তারপরই গ্রেফতার!
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: প্রশান্ত কিশোরের টিমের নাম ভাঁড়িয়ে চাঁদা তোলার অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। নিজেকে পিকে টিমের সদস্য বলে পরিচয় দিয়ে তৃণমূল নেতার কাছ থেকে চাঁদা তোলার অভিযোগ ওঠে। ওই যুবককে গ্রেফতার করেছে কুলটি থানার পুলিস।

জানা গিয়েছে, পশ্চিমবঙ্গ যুব তৃণমূলের রাজ্য সম্পাদক বিশ্বজিত্ চ্যাটার্জির কাছে একটি উড়ো ফোন আসে। ফোনের ও প্রান্ত এক যুবক নিজেকে প্রশান্ত কিশোর টিমের সদস্য বলে পরিচয় দিয়ে ডোনেশন চায়।  রবিবার সন্ধেয় ওই যুবককে কুলটির নিমতলা তৃণমূল কার্যালয়ে ডাকেন যুব তৃণমূল নেতা। যুবকের নাম মৃত্যুঞ্জয় সিং। নিজেকে প্রশান্ত কিশোর টিমের সদস্য বলে পরিচয় দেয়। নানা রাজনৈতিক কর্মসূচির আয়োজনের কথা বলে বিশ্বজিত্ চ্যাটার্জির কাছ থেকে টাকা চায়। 

ওই যুবকের কথাবার্তায় অসঙ্গতি থাকায় সন্দেহ হয় বিশ্বজিত্ চ্যাটার্জির। পরে ওই যুবককে  কুলটি থানার চৌরঙ্গী পুলিশ ফাঁড়ির হাতে তুলে দেওয়া হয়। এরপর তৃণমূল নেতার লিখিত অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করা হয়। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন- প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যু রাজনীতিতে এক যুগের অবসান, স্মৃতিচারণে দিলীপ-মুকুল

উল্লেখ্য, সামনেই একুশের নির্বাচন। দল-রঙের ভেদাভেদ না করে একেবারে বাড়ির দোরগড়ায় পৌঁছে যাচ্ছে প্রশান্ত কিশোরের টিম। কোথাও খালি হাতে ফিরতে হচ্ছে তো কোথাও বা সিঁদ কেটে তৃণমূল শিবিরে নিয়ে আসা হচ্ছে বিরোধী দলের নেতা-কর্মীদের। তৃণমূল স্তরে সংগঠন মজবুত করতে নানা কর্মসূচি গ্রহণ করেছে পিকের টিম। তবে, ফোন করে চাঁদা তোলার মতো এমন কোনও অভিযোগ পিকে টিমের বিরুদ্ধে নেই। পুলিস খতিয়ে দেখছে, এই ঘটনা উদ্দেশ্য়প্রণোদিত কিনা নাকি নিছকই প্রতারণা! 

.