টিউশন থেকে ফেরার পথে নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ ‘কাকু’র

দীঘার জাতিমাটি গ্রামে বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাড়িতে থাকে ওই নাবালিকা।  তার বাবা এলাকাতেই একটি চায়ের দোকান চালান। শনিবার সন্ধ্যায় কাদুয়া ধাড়াস এলাকায় টিউশন পড়তে গিয়েছিল সে। 

Updated By: Oct 28, 2018, 02:17 PM IST
টিউশন থেকে ফেরার পথে নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ ‘কাকু’র

নিজস্ব প্রতিবেদন: টিউশন ফিরে বাড়ি ফিরছিল নাবালিকা। রাস্তায় প্রতিবেশী কাকুর সঙ্গে দেখা হয়ে গিয়েছিল। কাকু বলেছিল, তাকে সাইকেলে বাড়ি পৌঁছে দেবে। সেই বিশ্বাস করেই সাইকেলে উঠেছিল নাবালিকা। বাড়ি পৌঁছানোর নাম করে  নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠল প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দীঘার রামনগর থানার কাদুয়া ধাড়াস এলাকায়।

আরও পড়ুন: স্ত্রী এসেছিলেন দেখা করতে, তারপরই কোয়ার্টারে যে অবস্থায় পুলিসকর্তা দেখলেন প্রতিবেশীরা

দীঘার জাতিমাটি গ্রামে বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাড়িতে থাকে ওই নাবালিকা।  তার বাবা এলাকাতেই একটি চায়ের দোকান চালান। শনিবার সন্ধ্যায় কাদুয়া ধাড়াস এলাকায় টিউশন পড়তে গিয়েছিল সে। পথেই প্রতিবেশী অরুণ গিরির সঙ্গে দেখা হয়ে যায় তার। অভিযোগ, অরুণ তাকে সাইকেলে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে। এই শুনে অরুণের সাইকেলে উঠে যায় সে। অরুণ নিজের বাড়িতে নিয়ে গিয়ে ঘর বন্ধ করে তার উপর যৌন নির্যাতন চালায় বলে অভিযোগ। পরে নাবালিকার চিত্কারে প্রতিবেশীরা চলে এসে তাকে উদ্ধার করে।

আরও পড়ুন: তিন ছেলের বিয়ে দিয়েছেন, ঘরে নাতি রয়েছে, তবুও স্ত্রীকে নিয়ে সন্দেহ করতেন স্বামী! পরিণতি

দীঘা থানায় পকসো আইনে মামলা রুজু হয়েছে। অভিযুক্ত পালিয়ে গেলেও শনিবার রাতেই তাকে এলাকা থেকে গ্রেফতার করে পুলিস। জেরায় নিজের অপরাধী স্বীকার করে নেয় অরুণ। নাবালিকার চিকিত্সা চলছে।

.