Çhild Murder: বাবা ও জেঠিমার বিবাহ-বহির্ভূত সম্পর্কের জের? হাওড়ায় খুন সদ্যোজাত

মায়ের পাশ থেকে উধাও শিশু! জলের ট্য়াংকে মিলল দেহ। আটক বাবা-সহ পরিবারের ৪ সদস্য।

Updated By: Aug 6, 2022, 08:19 PM IST
Çhild Murder: বাবা ও জেঠিমার বিবাহ-বহির্ভূত সম্পর্কের জের? হাওড়ায় খুন সদ্যোজাত

দেবব্রত ঘোষ: বাবার সঙ্গে জেঠিমার বিবাহ-বর্হিভূত সম্পর্কের জের? খুন হয়ে গেল সদ্যোজাত! বাড়ির জলের ট্যাংক থেকে পাওয়া গেল দেহ। জেঠিমা, তাঁর ছেলে, দিদা, এমনকী বাবাকে আটক করেছে পুলিস। ঘটনাস্থল, হাওড়া। 

পুলিস সূত্রে খবর, হাওড়া টিকিয়াপাড়ার শ্রীনাথ পোড়েল লেনের বাসিন্দা সামা পারভীন। সোমবার হাওড়া হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন তিনি। হাসপাতাল থেকে ছাড়া পান বুধবার। সদ্যোজাত সন্তানকে নিয়ে টিকিয়াপাড়ায় শ্বশুরবাড়িতে ফেরেন সামা। তাঁর দাবি, বৃহস্পতিবার রাতে সন্তানকে সঙ্গে নিয়ে শুয়েছিলেন তিনি। কিন্তু সকালে যখন ঘুম ভাঙে, তখন দেখেন, পাশে শিশুটি নেই! কোথায় গেল? এলাকায় ও আত্মীয়দের বাড়িতে খোঁজাখুঁজি করেও শিশুটির সন্ধান পাওয়া যায়নি। হাওড়া থানায় অভিযোগ দায়ের করেন পরিবারের লোকেরা।

আরও পড়ুন: Shoot at Chinsurah: দিনেদুপুরে সরকারি হাসপাতালে শুটআউট! চেকআপে আসা দুষ্কৃতীকে লক্ষ্য করে গুলি

পরিবারের সূত্রে খবর, এদিন সকালে বাড়ির জলে ট্যাংক থেকে দুর্গন্ধ বেরোচ্ছিল। এমনকী, জল নয়, কল খুলতেই নাকি রক্ত বেরতেও দেখা যায়! এরপর জলে ট্যাংকে উঁকি দিতেই শিশুটির নিথর দেহ দেখতে পান পরিরারের লোকেরা।  কীভাবে মৃত্যু? প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, শিশুটির বাবার সঙ্গে নাকি জেঠিমার বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল! শুধু তাই নয়, দেওরের বিয়ে মেনে নিতে পারেননি বউদি। সেই আক্রোশে জেঠিমাই সদ্যোজাতকে খুন করেছে বলে অভিযোগ।  সদ্যোজাতের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। জেঠিমা-সহ আটক পরিবারের ৪ সদস্য। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন: Mekliganj, Paresh Adhikari: দুর্নীতির প্রমাণ লোপাটের চেষ্টা? মেখলিগঞ্জে রাতেও খোলা খাদ্য নিয়ামকের করণ!

এর আগে, খাস কলকাতায় পারিবারিক বিবাদে প্রাণ গিয়েছিল দুধের শিশুর। রোজকার মতোই রাতে খাওয়াদাওয়া করে শুয়ে পড়েছিল সে, কিন্তু সকালে আর ওঠেনি। সঙ্গে সঙ্গে শিশুটি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃত শিশুটির বাড়ি রাজারহাটে রাইগাছি এলাকায়। পরিবারে বিবাদ দীর্ঘদিনের। যেদিন শিশুটির মারা যায়, তার আগের দিন রাতেও পরিবারের সদস্য মধ্য়ে গন্ডগোল হয়েছিল। অভিযোগ, মায়ের কোল থেকে ছিনিয়ে নিয়ে শিশুটিকে ছুঁড়ে ফেলে দেন তার কাকিমা। ছোট্ট শরীরের গুরুতর আঘাত লাগে। তারজেরেই মৃত্যু। অভিযোগ দায়ের করা হয় থানায়। ৫ জনকে আটক করে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.