টোটোতে বসা নিয়ে সহযাত্রীর সঙ্গে বচসা, মর্মান্তিক মৃত্যু প্রৌঢ়ের

চিত্তরঞ্জন সরকার নামে বছর পঁয়তাল্লিশের ব্যক্তি বারাসতের কদম্বগাছির বাসিন্দা।

Updated By: Oct 30, 2018, 11:20 AM IST
টোটোতে বসা নিয়ে সহযাত্রীর সঙ্গে বচসা, মর্মান্তিক মৃত্যু প্রৌঢ়ের

নিজস্ব প্রতিবেদন:  একজন যাত্রী উল্টোদিকের সিটে বসতে চাননি। অপর জন সেই সিট ছাড়তে চাননি। কেবল টোটোতে বসা নিয়েই দুই যাত্রীর বচসা। আর তাতেই ঘটল মর্মান্তিক ঘটনা। হাতাহাতিতে  মৃত্যু হল এক যাত্রীর।  উত্তর ২৪ পরগনার বিরাটির এই ঘটনার তদন্তে নেমে হতবাক পুলিসও।

আরও পড়ুন: অনীক থেকে অ্যানি হয়ে সাত পাকে বাঁধা পড়লেন পুরনো বন্ধু সাগ্নিকের সঙ্গে! তারপর...

চিত্তরঞ্জন সরকার নামে বছর পঁয়তাল্লিশের ব্যক্তি বারাসতের কদম্বগাছির বাসিন্দা।  পেশায় বিল্ডিং কনডাক্টর চিত্তরঞ্জন সোমবার  কাজের সূত্রে বালি গিয়েছিলেন। সেখান থেকেই রাতে বাড়ি ফিরছিলেন তিনি। বিরাটি থেকে টোটোতে ওঠেন।  কিছুক্ষণ পর আরও এক যাত্রী ওঠেন টোটোতে।  অভিযোগ, টোটোতে বসা নিয়েই দুই যাত্রীর মধ্যে বচসা শুরু হয়। বচসা তুমুল হলে, চালক টোটোতে থেকে তাঁদের দুজনকেই নেমে যেতে বলেন। বিরাটি পোস্ট অফিস মোড়ে দুজনেই নেমে যান তাঁরা।

আরও পড়ুন: শাড়ির আঁচল দেখতে পেয়েছিলেন গ্রামবাসীরা, এগোতেই যে দৃশ্য চোখে পড়ল

প্রত্যক্ষদর্শীরা জানান, দুই যাত্রীর কথা কাটাকাটি গড়ায় হাতাহাতিতে।  স্থানীয়রা দুজনের মধ্যে আপোস করার চেষ্টা করেছিলেন বটে কিন্তু তাতে লাভ হয়নি কিছু।   অপর যাত্রী চিত্তরঞ্জনকে ঘুষি মারেন বলে অভিযোগ। মাটিতে লুটিয়ে পড়েন চিত্তরঞ্জন।  স্থানীয়রা চিত্তরঞ্জনবাবুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু ততক্ষণে সব শেষ! হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় চিত্তরঞ্জনের। খবর পেয়ে ঘটনাস্থলে যায় নিমতা থানার পুলিস। দেহটি ময়নাতদন্তের জন্য বারাকপুরে পাঠানো হয়েছে। তবে সামান্য একটি বিষয়ে যে দুই সম্পূর্ণ অপরিচিত ব্যক্তির বচসা এতদূর গড়াতে পারে, তা দেখে হতবাক তদন্তকারীরাও। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।

.