Video: ক্লাসে ছাত্রীর 'শ্লীলতাহানি'! স্কুলে বিক্ষোভ, অভিযুক্ত শিক্ষককে মারধর

প্রধানশিক্ষকের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন অভিভাবকরা।   

Updated By: Jul 2, 2022, 05:13 PM IST
Video: ক্লাসে ছাত্রীর 'শ্লীলতাহানি'! স্কুলে বিক্ষোভ, অভিযুক্ত শিক্ষককে মারধর

প্রদ্যুৎ দাস: ক্লাস চলাকালীন ছাত্রীর 'শ্লীলতাহানি'! স্কুলে গিয়ে অভিযুক্ত পার্শ্বশিক্ষকের উপর চড়াও হলেন অভিভাবকরা। চলল বেধড়ক মারধর। কোনওমতে ওই শিক্ষককে উদ্ধার করল পুলিস। ধুন্ধুমারকাণ্ড জলপাইগুড়ির ধুপগুড়িতে।

জানা গিয়েছে, ধুপগুড়ির পূর্ব মাগুরমারী নিম্ন বুনিয়াদি স্কুলের ছাত্রী নির্যাতিতা ওই নাবালিকা। অভিযোগ, বৃহস্পতিবার যখন স্কুলে ক্লাস নিচ্ছিলেন, তখন তার শ্লীলতাহানি করেছেন এক পার্শ্বশিক্ষক। সেই ঘটনাটি আবার দেখে ফেলে অন্য এক ছাত্রী। বাড়ি ফিরে মা-কে জানায় সে। 

আরও পড়ুন: Bankura Lovers Death: পাহাড়ি জঙ্গলে উদ্ধার যুগলের পচাগলা দেহ, কীভাবে মৃত্যু? বাড়ছে রহস্য

এদিন সকাল স্কুলে গিয়ে তুমুল বিক্ষোভ দেখাতে শুরু করেন অভিভাবক। এমনকী, স্টাফ রুমে ঢুকে অভিযুক্ত পার্শ্বশিক্ষককে মারধরও করেন তাঁরা! পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। খবর দেওয়া হয় থানায়। স্কুলে গিয়ে ওই শিক্ষককে উদ্ধার করে নিয়ে যায় পুলিস। 

 

স্কুলের প্রধানশিক্ষকের কাছে লিখিত অভিযোগও জানিয়েছেন অভিভাবকরা। প্রধান শিক্ষক বলেন, 'কয়েকজন অভিভাবক এসে লিখিত অভিযোগ করেছে যে, আমাদের এখানে যে পার্শ্বশিক্ষক আছে, তিনি নাকি ক্লাসে কোনও বাচ্চার সঙ্গে খারাপ ব্যবহার করেছে। অভিযোগ করেছে, সত্যতা জানি না। আমি বলেছি, সত্যতা যাচাই করব'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.