হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বর্ধমান স্টেশনের ভবনের একাংশ, নীচে আটকে অনেকে

সন্ধে ৮টা ১৫ মিনিট নাগাদ বিপত্তি বর্ধমান স্টেশনে। 

Updated By: Jan 4, 2020, 10:25 PM IST
হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বর্ধমান স্টেশনের ভবনের একাংশ, নীচে আটকে অনেকে

নিজস্ব প্রতিবেদন: ব্যস্ত সময়ে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বর্ধমান স্টেশনের মূল ভবনের একাংশ। ঘটনায় এখনও পর্যন্ত ২ জন আহত হওয়ার খবর মিলেছে। তাঁদের ভর্তি করা হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সন্ধে ৮টা ১৫ মিনিট নাগাদ আচমকা ভেঙে পড়ে প্রবেশদ্বারের উপরের অংশ। ধ্বংসস্তূপের নীচে অনেকের চাপা পড়ে থাকার আশঙ্কা রয়েছে। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে পুলিস ও দমকলবাহিনী। 

হোপনা টুডু নামে এক যাত্রীর অবস্থা গুরুতর। তাঁর বাড়ি ঝাড়খণ্ডে। বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চলছে চিকিত্সা। ধ্বংসস্তূপের নীচে অনেকে আটকে থাকতে পারেন বলে আশঙ্কা। এখনও উদ্ধারকাজ শুরু হয়নি। ধ্বংসস্তূপ সরালে বোঝা যাবে কত জন আটকে রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কেউ আটকে নেই। কারণ ভেঙে পড়ার আগে ধুলো-বালি ঝরে পড়েছিল। সর্তক হয়ে সেখান থেকে সরে দাঁড়ান যাত্রীরা। রেলের আধিকারিক অবশ্য আগে থেকে নিশ্চিত করে কিছু বলতে নারাজ। 

নভেম্বরে বর্ধমান স্টেশনের প্ল্যাটফর্মের ফুটব্রিজে পদপিষ্টের ঘটনায় আহত হয়েছিলেন কমপক্ষে ১৫ জন। ডাউন পূর্বা এক্সপ্রেস ও আপ পুরুলিয়া লোকালের যাত্রীদের মধ্যে তাড়াহুড়োর জেরে ফুটব্রিজে ব্যাপক ধাক্কাধাক্কা শুরু হয়। পড়েন যান বহু যাত্রী। 

আরও পড়ুন- জলই প্রাণ কাড়ছে মানুষের! আর্সেনিকের মারণ বিষে ‘মৃত্যু মিছিল’ উত্তর ২৪ পরগণায়

 

.