Gangarampur Fire: অসাবধানতার মাশুল! অগ্নিদগ্ধ হয়ে রাজমিস্ত্রির মৃত্যু, ভষ্মীভূত ৩ বাড়ি

বরাতজোরে প্রাণে বাঁচলেন ১ জন।

Updated By: Mar 10, 2022, 10:08 PM IST
Gangarampur Fire: অসাবধানতার মাশুল! অগ্নিদগ্ধ হয়ে রাজমিস্ত্রির মৃত্যু, ভষ্মীভূত ৩ বাড়ি

নিজস্ব প্রতিবেদন: অসাবধানতার মাশুল! অগ্নিদগ্ধ হয়ে প্রাণ হারালেন এক ব্যক্তি। আহত হলেন আরও ১। ভষ্মীভূত হয়ে গেল ৩ বাড়িও। ঘটনাস্থল, দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর। এলাকার শোকের ছায়া। 

জানা গিয়েছে, মৃতের নাম মিন্টু সরকার। বাড়ি, গঙ্গারামপুরেরই কাটাতোর এলাকায়। পেশায় তিনি রাজমিস্ত্রি। এদিন সকালে গঙ্গারামপুরের শহরের ১৮ নম্বর ওয়ার্ডে একটি বাড়িতে কাজ করছিলেন মিন্টু। সঙ্গে ছিলেন আরও বেশ কয়েকজন শ্রমিক।

আরও পড়ুন: নেপালে পাচারের ছক! শিলিগুড়িতে তক্ষক-সহ পাকড়াও ১

কীভাবে দুর্ঘটনা ঘটল? স্থানীয় সূত্রে খবর, কাজ করার সময়ে অসাবধানতাবশত ১১ হাজার ভোল্টের বিদ্যুতের লাইনের সংস্পর্শে চলে আসেন মিন্টু ও তাঁর সঙ্গী মিঠুন মার্ডি। প্রায় সঙ্গে সঙ্গেই বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে পাঁচিল থেকে পড়ে যান দু'জনে। এদিকে ততক্ষণে আগুন লেগে গিয়েছে ৩ টি বাড়িতেও। মিঠুনকে কোনওমতে উদ্ধার করা হয়। কিন্তু আগুনে পুড়ে মারা যান মিন্টু। 

আরও পড়ুন: Suicide: দুদিন পরই বিয়ে, গায়ে হলুদের আগেই আত্মঘাতী যুবতী, কেন!

দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকল। আগুনের তীব্রতা তখন কিছুটা কমেছে। মিন্টু সরকারের দেহ উদ্ধার করে পুলিস। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.