Jay Prakash Majumder: ধারে টিভি কিনে টাকা 'মেটাননি'! দল বদলেই 'বিপাকে' জয়প্রকাশ মজুমদার

করিমপুর উিনির্বাচনের সময় টিভিটি কিনেছিলেন জয়প্রকাশ মজুমদার (Jay Prakash Majumder) 

Updated By: Mar 10, 2022, 07:29 PM IST
Jay Prakash Majumder: ধারে টিভি কিনে টাকা 'মেটাননি'! দল বদলেই 'বিপাকে' জয়প্রকাশ মজুমদার

নিজস্ব প্রতিবেদন: ধারে LCD টিভি কিনে টাকা না মেটানোর অভিযোগ। বিজেপি (BJP) 'বরখাস্ত' হয়ে সদ্য তৃণমূল কংগ্রেসে (TMC) যোগ দেওয়া জয়প্রকাশ মজুমদারের (Jay Prakash Majumder) বিরুদ্ধে এই অভিযোগ। অভিযোগ করলেন নদিয়ার করিমপুরের এক স্থানীয় বিজেপি নেতা।  

করিমপুর উপনির্বাচনে জয়প্রকাশ মজুমদারকে (Jay Prakash Majumder) প্রার্থী করেছিল বিজেপি (BJP)। যদিও তিনি হেরে যান। মৃগেনকুমার বিশ্বাস নামে করিমপুরের এক বিজেপি নেতার অভিযোগ, অস্থায়ী নির্বাচনী কার্যালয়ে ভোটের ফলাফল দেখার জন্য একটি LCD টিভি কিনেছিলেন জয়প্রকাশ মজুমদার (Jay Prakash Majumder)। স্থানীয় একটি দোকান থেকে তাঁর মধ্যস্থতায় ওই টিভিটি কিনেছিলেন বিজেপি প্রার্থী। কিন্তু করিমপুর উপনির্বাচনের ফল প্রকাশের পর ঘর এবং অস্থায়ী কার্যালয়ের সমস্ত মালপত্র নিয়ে কলকাতায় ফেরেন জয়প্রকাশ মজুমদার (Jay Prakash Majumder) এবং তার ছেলে যশ মজুমদার। সঙ্গে ওই টিভিটিও নিয়ে কলকাতায় ফিরে আসেন তাঁরা। অথচ টিভির টাকা তাঁরা পরিশোধ করেননি। 

করিমপুরের ওই বিজেপি নেতা মৃগেনকুমার বিশ্বাসের দাবি, ফোনের মাধ্যমে ও বিভিন্ন ভাবে ওই বকেয়া টাকা জয়প্রকাশ মজুমদারের (Jay Prakash Majumder) কাছে চেয়েছিলেন। এমনকী রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্বকেও লিখিত ভাবে টাকার বিষয়টি জানিয়েছিলেন। কিন্তু বারবার আশ্বস্থ করেও জয়প্রকাশ মজুমদার (Jay Prakash Majumder) এখনও বকেয়া টাকা পরিশোধ করেননি। সদ্য তৃণমূল কংগ্রেস (TMC) যোগ দিয়েছেন জয়প্রকাশ মজুমদার (Jay Prakash Majumder)। এবার বকেয়া টাকা আদায় করবেন কীভাবে? ভেবে কূল পাচ্ছেন না স্থানীয় ওই বিজেপি (BJP) নেতা। 

আরও পড়ুন: Suicide: দুদিন পরই বিয়ে, গায়ে হলুদের আগেই আত্মঘাতী যুবতী, কেন!

আরও পড়ুন: নেপালে পাচারের ছক! শিলিগুড়িতে তক্ষক-সহ পাকড়াও ১

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.