Kalna: মায়ের সঙ্গে ঝগড়া, ছেলে গেল মামাবাড়ি, ঘর থেকে উদ্ধার শিক্ষিকার ঝুলন্ত দেহ

আড়াই বছর আগে স্বামীকে হারান তিনি। 

Updated By: Sep 9, 2021, 05:55 PM IST
Kalna: মায়ের সঙ্গে ঝগড়া, ছেলে গেল মামাবাড়ি, ঘর থেকে উদ্ধার শিক্ষিকার ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন: ছেলের সঙ্গে প্রায়শই অশান্তি হত। বাড়ি থেকে শিক্ষিকার ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিস। কাউকে কিছু না জানিয়ে ছেলে আবার চলে গিয়েছিল মামার বাড়িতে! ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের কালনায়।

জানা গিয়েছে, মৃতার নাম সুনন্দা বন্দ্যোপাধ্যায়। বাড়ি, কালনার শহরের প্রফেসর কলোনিতে। স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষিকা ছিলেন তিনি। আড়াই বছর আগে স্বামীকে হারিয়েছেন। একমাত্র ছেলে সম্ভ্রভকে নিয়ে থাকতেন সুনন্দা। গতকাল, অর্থাৎ বুধবার রাতে বাড়িতে আসে কালনা থানার পুলিস। ঘরের দরজা ভেঙে ওই শিক্ষিকার গলায় ফাঁস লাগানো ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন: HC: ভিন রাজ্যে দুষ্কৃতী ধরতে সিবিআই-র সাহায্য চেয়ে হাইকোর্টে আবেদন Kolkata Police-র

কীভাবে এই ঘটনা ঘটল? মৃতার ছেলের দাবি, পড়াশোনা নিয়ে মা-র সঙ্গে প্রায়শই অশান্তি হত। মঙ্গলবার দুপুরে ঝগড়াঝাটির পর ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন সুনন্দা। রাতভর আর কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। বুধবার সকালেও ডাকাডাকির পরে যখন সাড়া পাওয়া গেল না, তখন আতঙ্কে কলকাতায় মামার বাড়িতে চলে যায় সে। মামাদের সবটা খুলে বলে। শেষপর্যন্ত রাতে মামাদের সঙ্গে ফের কালনায় ফেরে সম্ভ্রম। খবর দেওয়া হয় থানায়। শিক্ষিকার মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কালনা মহকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিস। ছেলের ভূমিকা নিয়ে দানা বেঁধেছে রহস্য। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.