Mamata Banerjee: নিরাপত্তা বলয় ভেঙে মুখ্যমন্ত্রীর কাছে! আটক তৃণমূলেরই কাউন্সিলর!

বীরভূমে প্রশাসনিক বৈঠক শেষ। আজ, মঙ্গলবার সড়কপথে কলকাতায় ফিরেছেন মুখ্যমন্ত্রী। বিকেলে মুখ্যমন্ত্রীর কনভয় যখন ডানকুনি টোলপ্লাজা দিয়ে কলকাতার দিয়ে যাচ্ছিল, তখন রাস্তায় পাশেই দাঁড়িয়েছিলেন ডানকুনির পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শুভ্রজিত্‍ গঙ্গোপাধ্যায়। এরপর হঠাত্‍-র মুখ্যমন্ত্রীর গাড়ির কাছে চলে যান তিনি এবং উইন্ডস্ক্রিন দিয়ে একটি খাম এগিয়ে দেন। 

Updated By: Sep 24, 2024, 10:33 PM IST
Mamata Banerjee: নিরাপত্তা বলয় ভেঙে মুখ্যমন্ত্রীর কাছে! আটক তৃণমূলেরই কাউন্সিলর!

বিধান সরকার: নিরাপত্তা বেষ্টনী ভেদ করে মুখ্যমন্ত্রীর কাছে! আটক তৃণমূলেরই কাউন্সিলর। কেন এমনটা করলেন? জানতে চাইল পুলিস। ঘটনাটি ঘটেছে হুগলির ডানকুনি টোলপ্লাজার কাছে।

আরও পড়ুন:  Mal Municipality:পুরসভায় কোটি কোটি টাকার 'দুর্নীতি'! চেয়ারম্যানকে বহিষ্কার তৃণমূলের...

বীরভূমে প্রশাসনিক বৈঠক শেষ। আজ, মঙ্গলবার সড়কপথে কলকাতায় ফিরেছেন মুখ্যমন্ত্রী। বিকেলে মুখ্যমন্ত্রীর কনভয় যখন ডানকুনি টোলপ্লাজা দিয়ে কলকাতার দিয়ে যাচ্ছিল, তখন রাস্তায় পাশেই দাঁড়িয়েছিলেন ডানকুনির পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শুভ্রজিত্‍ গঙ্গোপাধ্যায়। এরপর হঠাত্‍-র মুখ্যমন্ত্রীর গাড়ির কাছে চলে যান তিনি এবং  উইন্ডস্ক্রিন দিয়ে একটি খাম এগিয়ে দেন। সেই খামটি অবশ্য নেননি মুখ্যমন্ত্রী। বরং ইশারা করে কাউন্সিলরকে পিছনে চলে যেতে বলেন মমতা।

এদিকে ঘটনাস্থলেই ছিলেন চন্দননগরের পুলিশ কমিশনার অমিত পি জাভালগি। স্রেফ ডেকে ধমক দেওয়া নয়, কাউন্সিলরকে আটক করে নিয়ে যাওয়া হয় ডানকুনি থানায়। কেন নিরাপত্তা বেষ্টনী ভেদ  করে সামনে চলে গেলেন? জানতে চাওয়া হয়। শেষপর্যন্ত থানায় বেশ কিছুক্ষণ বসিয়ে রাখার পর, ছেড়ে দেওয়া হয় কাউন্সিলরকে।

আরও পড়ুন:  Anubrata Mondal: ২ বছর উপোসি জিভ! বাড়ি ফিরেই ভাত-ডাল-পোস্তবড়ায় প্রাণ ভরিয়ে 'কেষ্টভোগ'...

জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরে ডানকুনি রেল ওভারব্রিজের নিচে ধরনা চালাচ্ছেন ওই কাউন্সিলর। সেখানে একটি আন্ডারপাস তৈরির দাবি তুলেছেন তিনি। কাউন্সিলরের অবশ্য় দাবি, তেমন কিছুই ঘটেনি। মুখ্যমন্ত্রীর কনভয়ের পাশে তিনি দাঁড়িয়েছিলেন। এমনকী, মুখ্যমন্ত্রীর দিকে খাম এগিয়ে দেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)  

.