ভোটের আগের দিন উত্তেজনায় মেদিনীপুর, গাড়িতে আগুন TMC কর্মীর

এই ঘটনায় অভিযোগ অস্বীকার করেছেন বিজেপির প্রার্থী মিলন মাইতি

Updated By: Feb 26, 2022, 11:58 AM IST
ভোটের আগের দিন উত্তেজনায় মেদিনীপুর, গাড়িতে আগুন TMC কর্মীর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভোটের আগের দিন সকাল থেকেই উত্তেজনা ছড়াল মেদিনীপুর শহরে। শহরের ১৮ নম্বর ওয়ার্ডের পালবাড়ি এলাকাতে তৃণমূলের এক কর্মীর গাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় শনিবার সকাল থেকে। বিজেপির বিরুদ্ধে অভিযোগ উঠলেও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

মেদিনীপুর শহরের ১৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কর্মী রাজ কুমার পাল-এর গাড়িতে শনিবার গভীর রাতে আগুন লাগিয়ে দেওয়া হয়। রাজকুমারের দাবি," রাত থেকেই এলাকায় লোকজন ছোটাছুটি করছিল। বিজেপির লোকেরা এলাকায় সন্ত্রাস তৈরি করতে পরিকল্পিতভাবে এই কাজ করে থাকতে পারে।"

আরও পড়ুন: Anish Khan Murder Case: ভোরে বিশাল পুলিসবাহিনী নিয়ে আনিসের গ্রামে SIT, গ্রামবাসীদের ক্ষোভের মুখে ফিরলেন খালি হাতে

স্থানীয় তৃণমূলের প্রার্থী সৌমেন খান বলেন," বহিরাগত লোকজন নিয়ে এসে এখানকার একদল লোক সন্ত্রাসের আবহাওয়া তৈরীর চেষ্টা করছে। তাই তৃণমূল কর্মীর এই গাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে তারা। আমরা পুলিশের কাছে অনুরোধ করছি প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার।"

এই ঘটনায় অভিযোগ অস্বীকার করেছেন বিজেপির প্রার্থী মিলন মাইতি। মিলন মাইতি বলেন," মিথ্যা অভিযোগ করে বিজেপির কর্মীদের বসিয়ে দেওয়ার চেষ্টা হচ্ছে। নয়তো পুলিশে ধরিয়ে বিজেপি কর্মীদের কোণঠাসা করার চেষ্টা করছে তৃণমূলের লোকজন। রীতিমতো হুমকি দিয়ে যাচ্ছেন সৌমেন খান সহ তার নেতাকর্মীরা। আমাদের উপর ওঠা অভিযোগ ভিত্তিহীন।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.