Shyamnagar: দিনেদুপুরে অ্যাসিড হামলার মুখে গৃহবধূ, গ্রেফতার ৩

দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি স্থানীয়দের।

Updated By: Oct 24, 2021, 10:13 PM IST
Shyamnagar: দিনেদুপুরে অ্যাসিড হামলার মুখে গৃহবধূ, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদন: দিনেদুপুরে অ্যাসিড হামলা। প্রতিবেশী যুবকের নিশানায় গৃহবধূ! অভিযুক্ত, তাঁর মা ও ভাইকে গ্রেফতার করল পুলিস। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার শ্যামনগরে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছেন স্থানীয় বাসিন্দারা। 

ঠিক কী ঘটেছে? জানা গিয়েছে, আক্রান্ত ওই গৃহবধূর বয়স ২২ বছর। বাড়ি, শ্যামনগরের নিরঞ্জন সেন পল্লিতে। এদিন সকালে বাড়ির কুয়োতলায় বসে বাসন মাজছিলেন তিনি। তখন আচমকাই পাশের বাড়ির ছাদ থেকে বিপ্লব দত্ত নামে এক যুবক অ্যাসিড ছোঁড়ে বলে অভিযোগ। যন্ত্রণায় চিৎকার করে ওঠেন ওই গৃহবধূ। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

আরও পড়ুন: Mal: অতি উত্সাহে কাছাকাছি আসতেই ভয়ঙ্কর ঘটনা, যুবককে শুঁড়ে পেঁচিয়ে পিষে মারল হাতি

এদিকে এই ঘটনার পর অভিযুক্ত বিপ্লব দত্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত বধূর স্বামী। বাদ যাননি তাঁর মা ও ভাই-ও। ৩ জনকেই ইতিমধ্যে গ্রেফতারও করেছে পুলিস। কেন এই অ্যাসিড হামলা? অভিযোগ, বিপ্লব ও তাঁর পরিবারের লোকেরা বিভিন্নভাবে প্রতিবেশীদের হেনস্তা করেন। প্রতিবাদ করলেও কোনও লাভ হবে না বলে হুঁশিয়ারিও দেন। এর আগেও অনেক পরিবারের উপর হামলা হয়েছে। সঙ্গে অশ্রাব্য গালিগালাজ। এদিনের ঘটনার পর ক্ষোভে পড়েন স্থানীয়েরা। তদন্তে নেমেছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)