রিক্সার চাকায় আটকাল ওড়না! ধড় থেকে মুণ্ডু আলাদা মহিলার, ভয়ঙ্কর কাণ্ড

পঞ্চাশোর্ধ সাবিত্রী মিস্ত্রী তাঁর স্বামী ও বোনের সঙ্গে মোটর চালিত রিক্সায় সওয়ার হয়েছিলেন।

Updated By: Nov 28, 2020, 06:32 PM IST
রিক্সার চাকায় আটকাল ওড়না! ধড় থেকে মুণ্ডু আলাদা মহিলার, ভয়ঙ্কর কাণ্ড

নিজস্ব প্রতিবেদন- হলিউড সিনেমা ফাইনাল ডেস্টিনেশন-এর সিরিজ তো আমরা অনেকেই দেখেছি। মৃত্যুকে আপনি একবার-দুবার-তিনবার ফাঁকি দিতে পারেন। কিন্তু মৃত্যুকে এড়াতে পারবেন না। এই অমোঘ সত্যিটাই ছিল সেই সিরিজ-এর কাহিনীর আধার। সিনেমা আর বাস্তবে অনেক সময় খুব বেশি ফারাক থাকে না। বাস্তবেও মৃত্যু কখন, কীভাবে আসবে আমাদের পক্ষে জানা তো দূরের কথা, আন্দাজ করাও সম্ভব নয়। সাবিত্রী মিস্ত্রী নামের এক মহিলার সঙ্গে যা হল তা ভয়ঙ্কর বলে বর্ণনা করলেও হয়তো কম বলা হবে। মৃ্ত্যু এভাবেও আসতে পারে! এমন নির্মমভাবে!

পঞ্চাশোর্ধ সাবিত্রী মিস্ত্রী তাঁর স্বামী ও বোনের সঙ্গে মোটর চালিত রিক্সায় সওয়ার হয়েছিলেন। মৃত্যু বসে ছিল ওত পেতে আচমকাই তাঁর ওড়না জড়িয়ে যায় সেই রিক্সার চাকায়। মাটিতে আছাড় খেয়ে পড়েন তিনি। সেই সময় ওড়না তাঁর গলায় ফাঁস হয়ে আটকে যায়। তার পর বেশ কিছুটা দূর পর্যন্ত তাঁকে হেঁচড়ে নিয়ে যায় সেই রিক্সা। ততক্ষণে সাবিত্রী মিস্ত্রী শ্বাসরোধ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন। পাশে বসে থাকা তাঁর স্বামী ও বোন এমন অতর্কিত বিপদে থ। কিছু বুঝে ওঠার আগেই সব শেষ। রিক্সা যখন থামে তখন এক ভয়ঙ্কর দৃশ্যে আঁতকে ওঠেন সবাই। সাবিত্রী মিস্ত্রীর মুণ্ডু ধড় থেকে প্রায় আলাদা হয়ে গিয়েছিল।

আরও পড়ুন-  সোনাঝুরির হাটে বসা নিয়ে বচসা, কমিটির সদস্যের গলায় 'ছুরির কোপ' ব্যবসায়ীর

ব্রক্ষ্মপুরের বাদামতলার সম্প্রীতি অ্যাপার্টমেন্টে থাকতেন সাবিত্রী মিস্ত্রী। বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ওঁকে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় পুলিসের কাছে কোনও অভিযোগ জমা পড়েনি। এমন ভয়াবহ দুর্ঘটনায় শোকস্তব্ধ সেই মহিলার পরিবারের লোকজন।