Burdwan Murder: পরিচারিকাকে নৃশংভাবে 'খুন', আটক গৃহকর্ত্রী

নির্জন জায়গায় পাওয়া গেল ক্ষতবিক্ষত দেহ।

Updated By: Apr 19, 2022, 07:37 PM IST
Burdwan Murder: পরিচারিকাকে নৃশংভাবে 'খুন', আটক গৃহকর্ত্রী

নিজস্ব প্রতিবেদন: গভীর রাতে মহিলার কণ্ঠের চিৎকার! নির্জন জায়গায় পাওয়া গেল রক্তাক্ত, ক্ষতবিক্ষত দেহ। কে খুন করল? সন্দেহভাজন এক মহিলাকে পাকড়াও করলেন স্থানীয় বাসিন্দারা। তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের মন্তেশ্বরে। 

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম শান্তি হাজরা। বাড়ি, মন্তেশ্বর থানার মামুদপুরের হাজরাপাড়ায়। লোকের বাড়িতে পরিচারিকার কাজ করতেন তিনি। সোমবার রাতেও এলাকারই একটি বাড়িতে কাজ করতে গিয়েছিলেন শান্তি।  স্থানীয় বাসিন্দাদের দাবি, গভীর রাতে মামুদপুরের এক নির্জন জায়গা থেকে এক মহিলার চিৎকার শুনতে পান। এরপর এলাকারই কয়েকজন যখন সেদিকে যান, এক মহিলাকে ছুটে পালিয়ে যেতে দেখেন। পিছু ধাওয়ার করে ওই মহিলাকে ধরে ফেলেন তাঁরা।

আরও পড়ুন: দেগঙ্গায় মৃত শ্রমিকদের বাড়িতে বামেরা, পরিজনদের আর্থিক সাহায্য পূর্ত কর্মাধ্যক্ষের

খবর দেওয়া হয় থানায়। ওই নির্জন জায়গা থেকে শান্তি হাজরার রক্তাক্ত ও ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করেছে পুলিস। আটক করা হয়েছে সন্দেহভাজন ওই মহিলাকেও। পুলিস সূত্রে খবর, ওই মহিলার নাম কাকলি রায়। তাঁর বাড়িতে পরিচারিকার কাজ করতেন শান্তি। খুন হয়ে গেলেন কেন? তা স্পষ্ট নয় এখনও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.