ক্যানিং হাসপাতালে দেখতে এসে বোনের সদ্যজাতকে তুলে আছাড় মারল দিদি

রক্তাক্ত হয়ে তখনই মৃত্যু হয় ওই সদ্যজাত। সেই সময়ে ওয়ার্ডে দায়িত্বে থাকা গার্ড খবর দেয় পুলিসে। পুলিস এসে আটক করে ওই মহিলাকে।

Updated By: Oct 28, 2019, 03:56 PM IST
ক্যানিং হাসপাতালে দেখতে এসে বোনের সদ্যজাতকে তুলে আছাড় মারল দিদি

নিজস্ব প্রতিবেদন: হাসপাতালে ঢুকে নিজের বোনের সদ্যজাতকে আছাড় মারল দিদি। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ওই শিশু কন্যার। ঘটনাটি ঘটেছে ক্যানিং মহকুমা হাসপাতালে। কালীপুজোর রাতে যখন মাতৃশক্তির আরাধনায় ব্য়স্ত সকলে তখনই ঘটল এই মর্মান্তিক ঘটনা। জানা গিয়েছে, ধামাখালির বাসিন্দা বাসন্তি সর্দার সদ্য জন্ম দিয়েছিলেন ওই কন্যা সন্তানের। 

প্রত্য়ক্ষদর্শীরা জানাচ্ছেন, দিদি তার বোনের সদ্যজাতকে দেখার নাম করেই হাসপাতালে ঢোকে। এরপর হঠাৎই কোলে নিয়ে আছড়ে মাটিতে ফেলে দেয় ওই মাটিতে। রক্তাক্ত হয়ে তখনই মৃত্যু হয় ওই সদ্যজাতর। সেই সময়ে ওয়ার্ডে দায়িত্বে থাকা গার্ড খবর দেয় পুলিসে। পুলিস এসে আটক করে ওই মহিলাকে।

আরও পড়ুন: কালীপুজোর রাতে ১ যুবককে পিটিয়ে খুন পশ্চিম মেদিনীপুরে, গুরুতর জখম ২

হঠাৎ কেন এই কাজ করল ওই মহিলা তা এখনও জানা যায়নি। পুলিস আটক করে তাকে জিজ্ঞাসাবাদ করছে। যদিও শিশুকে আছড়ে ফেলার অভিযোগ স্বীকার করেছে ওই মহিলা। পুলিসি জেরায় সে জানিয়েছে, "বাচ্চাটাকে সবাই চাইছিল তাই আছাড় মেরেছি।" যদিও কিছুই স্পষ্ট হয়নি তার কথায়। মৃত শিশুর মাও এ বিষয়ে কিছু বলতে পারেননি। ঘটনাটি খতিয়ে দেখছে পুলিস।

.