Digha Mysterious Death: স্ত্রীকে মিথ্য়ে বলে 'প্রেমিকা'কে নিয়ে দিঘার হোটেলে যুবক, 'মর্মান্তিক' পরিণতি

রাতে ফেরার কথা থাকলেও, যুবক বাড়ি ফেরেননি।

Updated By: Apr 18, 2022, 06:11 PM IST
Digha Mysterious Death: স্ত্রীকে মিথ্য়ে বলে 'প্রেমিকা'কে নিয়ে দিঘার হোটেলে যুবক, 'মর্মান্তিক' পরিণতি

নিজস্ব প্রতিবেদন: দিঘার হোটেলে ডানকুনির এক যুবকের অস্বাভাবিক মৃত্যু। হোটেলের রুম থেকে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ। সঙ্গে ছিলেন তাঁর 'প্রেমিকা'। খুন নাকি আত্মহত্য়া খতিয়ে দেখছে পুলিস।

মৃত যুবকের নাম রাম উপাধ্যায়। ডানকুনি পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের হিমনগর এলাকার একটি আবাসনে পরিবার নিয়ে তিনি থাকেন। বাড়িতে স্ত্রী ও তিন সন্তান রয়েছে। জানা গিয়েছে, রবিবার ভোরে হলদিয়ায় কাজ রয়েছে বলে বাড়ি থেকে বের হন ওই যুবক। রাতে ফেরার কথা থাকলেও, ফেরেননি। স্ত্রীকে ফোন করে বলেছিলেন গাড়ি খারাপ হয়ে গিয়েছে। তাই ফিরতে রাত হবে। সোমবার সকালে রামের মোবাইলে ফোন করেন তাঁর স্ত্রী। ফোন ধরেন এক মহিলা। নাম বলেন, মালা ঘোষ। ওই মহিলার থেকেই যুবকের স্ত্রী জানতে পারেন, তাঁর স্বামী গলায় দড়ি দিয়ে মারা আত্মহত্যা করেছেন। স্বভাবতই এই খবর পেয়ে শোকে ভেঙে পড়ে উপাধ্যায় পরিবার। 

স্থানীয় সূত্রে খর, রামের ট্রান্সপোর্টের ব্যবসা। তিনি আদতে উত্তরপ্রদেশের বাসিন্দা। তবে গত দশ বছর ধরে ডানকুনিতে বসবাস করছিলেন। তিনি আত্মহত্যা করতে পারেন, সেটা কেউ বিশ্বাস করতে পারছে না। পরিবারের অভিযোগ, রামকে খুন করা হয়েছে এবং সেই খুনে মালা ঘোষের সঙ্গে আরও একজন জড়িত।

যুবকের এই বিবাহবহির্ভূত সম্পর্কের (Extra Marital Affairs) বিষয়ে পরিবারের লোকজন কিছুই জানতেন না। যদিও রবিবার দিঘার হোটেলে 'প্রেমিকা' মালাকে নিয়েই উঠেছিলেন রাম। মালা বারাসতের বাসিন্দা। ওই মহিলা পুলিসকে জানিয়েছেন, মদের ঘোরে তাঁকে চর মেরেছিল রাম। এরপর নিজে আত্মঘাতী হয়। ঘটনার সময় মালা হোটেলের ব্যালকনিতে ছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.