TMC অঞ্চল সভাপতির বাড়িতে হামলা, মহিলাদের 'মারধর-হেনস্থা' আব্বাসের সমর্থকদের

অভিযোগ, আব্বাস সিদ্দিকীর সমর্থকরা আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা করেন বাড়িতে। বাড়ির মেয়েদের হেনস্থা করেন।

Updated By: Feb 13, 2021, 11:25 AM IST
TMC অঞ্চল সভাপতির বাড়িতে হামলা, মহিলাদের 'মারধর-হেনস্থা' আব্বাসের সমর্থকদের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতির বাড়িতে হামলা ও পার্টি অফিস ভাঙচুর অভিযোগ উঠল আব্বাস সিদ্দিকীর সমর্থকদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বারাসত ২ নম্বর ব্লকের রোহন্ড এলাকায়। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিসবাহিনী।

অভিযোগ, বারাসত ২ নম্বর ব্লকের রোহন্ড গ্রাম পঞ্চায়েতের রোহন্ড গ্রামে তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি আজগার আলির বাড়ি। শুক্রবার রাতে তাঁর বাড়িতে চড়াও হন আব্বাস সিদ্দিকীর সমর্থকরা। বাড়ির মহিলা সদস্যদের মারধর করেন। সেইসঙ্গে পার্টি অফিসও ভাঙচুর করা হয়। পাল্টা অভিযোগ করেছেন আব্বাস সিদ্দিকীর সমর্থকরাও। তাঁদের অভিযোগ, রোহন্ড গ্রাম পঞ্চায়েতের দিয়ারা গ্রামে গতকাল দলীয় আলোচনা করতে গিয়েছিলেন তাঁরা। সেই সময় দিয়ারা গ্রামের তৃণমূল কংগ্রেসের সমর্থকরা তাঁদের বাধা দেন। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এরপরই আব্বাস সিদ্দিকীর সমর্থকরা তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি আজগর আলির বাড়িতে চড়াও হন অভিযোগ জানাতে। তাঁকে বাড়িতে না পেয়ে বাড়ির মহিলাদেরকে মারধর ও হেনস্থা করা হয় বলে অভিযোগ। সেইসঙ্গে তৃণমূল কংগ্রেসের অঞ্চল পার্টি অফিসও ভাঙচুর করেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে মধ্যমগ্রাম থানার বিশাল পুলিসবাহিনী। 

অঞ্চল সভাপতি আজগার আলির অভিযোগ, আব্বাস সিদ্দিকীর সমর্থকরা আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা করেন বাড়িতে। বাড়ির মেয়েদের হেনস্থা করেন। এই ঘটনায় ইতিমধ্যেই ৭ জনের নামে মধ্যমগ্রাম থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন, আতঙ্ক! খাস কলকাতায় ট্যাক্সিতে 'অপহরণ', মাথায় বন্দুক থেকেই লুঠতরাজ