তোলাবাজ তুমি; নারদায় তোমাকে টাকা নিতে দেখা গিয়েছে: Abhishek

তোলাবাজি প্রমাণ করতে পারলে ফাঁসির মঞ্চ তৈরি করে দাও। আমি নিজে গিয়ে মৃত্যু বরণ করব। চ্যালেঞ্জ রইল।

Updated By: Dec 27, 2020, 10:13 PM IST
তোলাবাজ তুমি; নারদায় তোমাকে টাকা নিতে দেখা গিয়েছে: Abhishek

নিজস্ব প্রতিবেদন:বিজেপিতে যোগ দিয়েই শুভেন্দু অধিকারী আওয়াজ তুলেছিলেন, তোলাবাজ ভাইপো হঠাও। বলেছিলেন, আমার ভাইপোতে আপত্তি নেই। তোলাবাজ ভাইপোতে আপত্তি। রবিবার ডায়মন্ডহারবারে তাঁর নিজের কেন্দ্র থেকে শুভেন্দুকে সেই আক্রমণের জবাব দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)।

আরও পড়ুন-TMC ভাঙার চেষ্টা করছে BJP, বিরোধীদের Mamata-র পাশে দাঁড়ানো উচিত: Shiv Sena

ডায়মন্ডহারবারের কেল্লার মাঠের সভায় শুভেন্দুকে নিশানা করে অভিষেক বলেন, আমি তোলাবাজ! নারদা ভিডিয়োতে তোমাকে টাকা নিতে দেখা গিয়েছে। নারদায় টাকা নিয়েছিলে তুমি। তোলাবাজ তুমি। সারদাতেও তোমার নাম রয়েছে। আমি নারদাতেও নেই। সারদাতেও নেই। তোলাবাজি প্রমাণ করতে পারলে ফাঁসির মঞ্চ তৈরি করে দাও। আমি নিজে গিয়ে মৃত্যু বরণ করব। চ্যালেঞ্জ রইল। ইডি, সিবিআইয়ের কাছে যেতে হবে না।

রাজ্যকে নরেন্দ্র মোদীর হাতেও তুলে দিতে হবে বলে রাজ্যের মানুষের কাছে আবেদন করেছেন শুভেন্দু। এনিয়ে অভিষেক বলেন, বাংলাকে মোদীর হাতে তুলে দেবে! ডায়মন্ডহারবারের ৭টি বিধানসভা তুলে দিয়ে দেখাও দেখি।

আরও পড়ুন-ডায়মন্ড হারবারে অভিষেকের সভায় অনুপস্থিত ২ বিধায়ক

শুভেন্দু অধিকারী সম্প্রতি বলেছেন,' তৃণমূলে কোনও গণতন্ত্র নেই। এই দলটায় এতদিন ছিলাম এটা ভাবতেই লজ্জা করে।' শুভেন্দুর সেই বক্তব্যের রেশ ধরে অভিষেক আজ বলেন, তোমার বাবা, ভাইতো তৃণমূলেই রয়েছেন। নিজের ঘর গোছাতে পারেন না, তিনি আবার বাংলাকে নরেন্দ্র মোদীর হাতে বাংলাকে তুলে দেবেন! দেশের করোনা দাপিয়ে বেড়াচ্ছে। এই ভাইরাস অনেকটাই উপসর্গহীন। শুভেন্দুও তেমনি এক উপসর্গহী ভাইরাসের মতো।