অটলবিহারির BJP-র হাত ধরেছিলেন Mamata,সেখানে ২০০২-র রক্ত ছিল না: Abhishek

তৃণমূলে এতদিন থাকার জন্য লজ্জিত বলে মন্তব্য করেছেন Suvendu। এরও জবাব দেন ডায়মন্ডহারবারের সাংসদ

Updated By: Dec 27, 2020, 10:09 PM IST
অটলবিহারির BJP-র হাত ধরেছিলেন Mamata,সেখানে ২০০২-র রক্ত ছিল না: Abhishek

নিজস্ব প্রতিবেদন: ডায়মন্ডহারবারের সভা থেকে বিজেপির একাধিক অভিযোগের জবাব দেওয়া পাশাপাশি পাল্টা আক্রমণের পথে হাঁটলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। গত ১০ ডিসেম্বর ডায়মন্ডহারবার যাওয়ার পথে নাড্ডার কনভয়ে হামলা থেকে শুরু করে Suvendu Adhikari-র 'তোলাবাজ ভাইপো' কটাক্ষের পাল্টা জবাব দিলেন ডায়মন্ডহারবারের সাংসদ।

আরও পড়ুন-মিলবে বিনামূল্যে বিদেশি মদ, ৩১-এর রাতে রায়গঞ্জে সরকারি স্পোর্টস কমপ্লেক্সে একদিনের বার!

মমতা বন্দ্যোপাধ্যায়ের কংগ্রেস ত্যাগ ও কেন্দ্রে বিজেপির সঙ্গে জোট করা নিয়ে একযোগ TMC-কে নিশানা করে আসছে বিজেপি, কংগ্রেস ও বাম নেতারা। এনিয়ে রবিবারের সভায় সরব হলেন অভিষেক। তিনি বলেন, অনেকে বলে মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপির হাত ধরেছিলেন। হ্যাঁ, মমতা বিজেপির হাত ধরেছিলেন। সেটা ছিল অটলবিহারি বাজপেয়ীর BJP। সেই বিজেপিতে ২০০২-এর রক্ত ছিল না। বিজেপি লাইটহাউস মাঠে মিটিং করে। কুলপির বর্ডার। যাতে দুদিক থেকে লোক আসতে পারে। মিটিং করলে ডায়মন্ডহারবারে করো না। আমতলায় করো। পারবে না। লোক নেই তো। খুঁজে দশটা লোক পাবে না। তোমাদের যদি বুথে বসার লোক না থাকে তাহলে কি অভিষেক বন্দ্যোপাধ্যায় দায়ী! আমাদের ছেলেরা তো বিজেপির ঝান্ডা ধরে মিটিং করতে পারবে না। এই ঝান্ডার সঙ্গে তো রক্ত লাগানো। 
 
মমতা বন্দ্য়োপাধ্যায়ে কংগ্রেস ছাড়ার অভিযোগেরও জবাব দেন মমতা। অভিষেক বলেন, অনেকে বলে মমতা কংগ্রেস ছেড়ে এসেছিলেন। তিনিও বিশ্বাসঘাতক। হ্যাঁ, Mamata কংগ্রেস ছেড়ে এসেছিলেন। মমতা কংগ্রেস ছেড়ে একটা নতুন দল গঠন করেছিলেন। সিপিএমের সঙ্গে লড়াই করে রাজ্যে মা মাটি মানুষের সরকার গড়েছিলেন। ক্ষমতা থাকলে দল ছেড়ে এসে একটা নতুন দল করে দেখাও।

আরও পড়ুন-রাজ্যপালের সঙ্গে 'সৌজন্য সাক্ষাৎ', রাজভবনে Sourav Ganguly  

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তোলাবাজ ভাইপো বলে নাগাড়ে তোপ দেগে চলেছেন বিজেপি নেতারা। শুভেন্দুর মুখেও সেকথা শোনা গিয়েছে। এনিয়ে শুভেন্দুকে নিশানা করে অভিষেক বলেন, 'নারদা টেপে আমাকে টাকা নিতে দেখা যায়নি। তোমাকে দেখা গিয়েছে। সারদাতেও তোমার নাম রয়েছে। আমার বিরুদ্ধে যদি তোলাবাজি প্রমাণ হয় তাহলে কোনও ED,CBI নয়, একটা ফাঁসির মঞ্চ তৈরি করে দিও। আমি সেখানেই মৃত্যবরণ করব। চ্যালেঞ্জ করছি।'

তৃণমূলে এতদিন থাকার জন্য লজ্জিত বলে মন্তব্য করেছেন Suvendu। এরও জবাব দেন ডায়মন্ডহারবারের সাংসদ। বলেন, তোমার বাবা ও ভাই এখনও তৃণমূলেই রয়েছেন। তাদের তুমি বিজেপিতে আনতে পারলে না। তুমি আবার বাংলাকে নরেন্দ্র মোদীর হাতে তুলে দেবে!