Abhishek Banerjee: 'ভোটে কারচুপি করে জিতেছেন শুভেন্দু', নন্দীগ্রামে হুঙ্কার অভিষেকের

দূরত্ব ২০ কিমি। চন্ডীপুর থেকে হেঁটেই নন্দীগ্রামে পৌঁছলেন অভিষেক। শ্রদ্ধাজ্ঞাপন করলেন নন্দীগ্রামে আন্দোলনে শহীদের প্রতি।

Updated By: Jun 1, 2023, 11:48 PM IST
Abhishek Banerjee:  'ভোটে কারচুপি করে জিতেছেন শুভেন্দু', নন্দীগ্রামে হুঙ্কার অভিষেকের

প্রবীর চক্রবর্তী: 'ভোটে কারচুপি করে জিতেছেন শুভেন্দু'। নন্দীগ্রামে পৌঁছে হুঙ্কার দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বললেন, 'আমার শরীরে বেইমানি রক্ত নেই, আমার মেরুদণ্ডটা ব্যাঁকা নই। আমি দিল্লির বহিরাগতদের কাছে আত্মসমপর্ণ করতে রাজি নই। আমরা গলা কাটলে মা-মাটি-মানুষ জিন্দাবাদ ছাড়া কিছু বেরোবে না।

অভিষেক বলেন, 'আজকে এই সভা, আজকে এই পদযাত্রা নন্দীগ্রামে নতুন অধ্যায়ের সূচনা করবে। চণ্ডীপুর থেকে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড। ২০ কিমি রাস্তা। এক সেকেন্ডের জন্য গাড়িতে বসিনি। পায়ে হেঁটে এসেছি। কলকাতার বুকে ভাঙচুর হয়েছিল। সেই অমিত শাহের পদলেহন করে বিজেপিতে যোগদান দিয়েছেন,  এত সাহস, এত ক্ষমতা, এতটাই নির্ভয়'! সঙ্গে হুঁশিয়ারি, 'এত ইডি-সিবিআই লাগিয়েছে আমার পিছনে, প্রত্যেক মাসে বলে ভাইপো উঠবে। ক্ষমতা থাকলে আমাকে তুলুক'। 

আরও পড়ুন: Abhishek Banerjee: 'গদ্দারের জামানত বাজেয়াপ্ত হতে চলেছে', অভিষেকের নিশানায় শুভেন্দু

এর আগে, নন্দীগ্রামে আসার পথেও জনসংযোগ কর্মসূচিতে অংশ নেন অভিষেক এবং নিশানা করেন শুভেন্দুকেই। বলেন, নন্দীগ্রামের শান্ত মাটিতে যে অশান্তির আগুন লাগিয়েছে, সেই গদ্দার জমানাত আগামীদিনে বাজেয়াপ্ত হতে চলেছে মানুষের হাতে। আগামীদিনে মেরদণ্ড সোজা রেখে লড়তে হবে'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.