Abhishek Banerjee in Birbhum: কেষ্টগড়ে আজ অভিষেক, রণকৌশল নিয়ে কী বার্তা তাকিয়ে জেলা নেতারা

Abhishek Banerjee in Birbhum: ঘাটালে দেবের প্রচারেও যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী ৭ এপ্রিল অভিষেক বন্দ্যোপাঝধ্যায় ঘাটলে একটি সভা করবেন বলে জানা যাচ্ছে। আগামিকালই ঝাড়গ্রাম ও ঘাটাল লোকসভা নিয়ে সাংগঠনিক বৈঠক করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

Updated By: Apr 3, 2024, 12:10 PM IST
Abhishek Banerjee in Birbhum:  কেষ্টগড়ে আজ অভিষেক, রণকৌশল নিয়ে কী বার্তা তাকিয়ে জেলা নেতারা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোট দোরগোড়ায়। ইতিমধ্যেই প্রচারে নেমে পড়েছে অধিকাংশ দল। একইভাবে ভোট প্রস্তুতিতে আজ কেষ্টগড়ে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বীরভূমে আজ তিনি ভোটের রণকৌশল নিয়ে বৈঠকে বসবেন জেলা নেতৃত্বের সঙ্গে। অনুব্রতহীন বীরভূমে এবার লোকসভা ভোটে হচ্ছে। ফলে বীরভূমকে খুবই গুরুত্ব দিতে হচ্ছে তৃণমূলকে।

আরও পড়ুন- দক্ষিণের জেলাগুলিতে তাপপ্রবাহের সতর্কতা, বইতে পারে লু; সপ্তাহান্তে মিলবে ভালো খবর

বেশ কয়েকটি লোকসভাকে চিহ্নিত করে সাংগঠনিক বৈঠক করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই এই ধরনের বৈঠকে কয়েকটি জেলায় করে ফেলেছেন অভিষেক। আজ বীরভূমের বোলপুর ও বীরভূম লোকসভা কেন্দ্রের ভোট নিয়ে বৈঠকে বসবেন অভিষেক। প্রথম তিনি তারাপীঠে নামবেন। সেখানেই একটি সাংগঠনিক বৈঠক রয়েছে। এর মধ্যে একটি হচ্ছে কোর কমিটির বৈঠক। অনুব্রতহীন বীরভূমে ওই কোর কমিটি গড়ে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কোর কমিটি নিয়ে বৈঠক করবেন অভিষষেক।

কোর কিমিটির বৈঠক শেষ করার পর বোলপুর ও বীরভূম কেন্দ্রের নির্বাচনী কমিটির সঙ্গে বৈঠকে বসবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বীরভূম ও বোলপুর লোকসভা কেন্দ্র দুটি তৃণমূলের দখলেই ছিল। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে ভালো ফল করেছিল তৃণমূল কংগ্রেস এবারও ওই কেন্দ্রে ভালো ফল করার লক্ষ্যে ঝাঁপাচ্ছে ঘাসফুল শিবির। এরপর মমতা বন্দ্যোপাধ্যায় প্রচারের আসবেন। তার আগেই প্রচার ও রণকৌশলের জমি তৈরি করে দিতে চায় তৃণমূল কংগ্রেস।

এদিকে, ঘাটালে দেবের প্রচারেও যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী ৭ এপ্রিল অভিষেক বন্দ্যোপাঝধ্যায় ঘাটলে একটি সভা করবেন বলে জানা যাচ্ছে। আগামিকালই ঝাড়গ্রাম ও ঘাটাল লোকসভা নিয়ে সাংগঠনিক বৈঠক করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ঘাটালে আর দাঁড়াতে চাইছিলেন না দেব। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলে সমস্যার সমাধান হয়। তাই ওই কেন্দ্রেকে জোর দিতে চাইছে তৃণমূল। আগামী ৭ এপ্রিল ঘাটালে দেবকে নিয়ে একটি রোড শো করতে চাইছেন অভিষেক।

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.