উচ্চমাধ্যমিক চলাকলীনই মর্মান্তিক দুর্ঘটনার শিকার দুই পরীক্ষার্থী

হঠাৎ তার চিৎকারে পরিবারের লোকজন গিয়ে দেখেন মুখ থেকে ফেনা বেরচ্ছে ছাত্রীর। এরপর বেলদা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই ছাত্রীকে।

Updated By: Mar 2, 2019, 07:15 PM IST
উচ্চমাধ্যমিক চলাকলীনই মর্মান্তিক দুর্ঘটনার শিকার দুই পরীক্ষার্থী

নিজস্ব প্রতিবেদন: একই দিনে দুই মর্মান্তিক ঘটনা। শনিবার অস্বাভাবিকভাবে মৃত্যু হল এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। মৃতের নাম দীপ্তি দত্ত। ঘটনাটি ঘটেছে বেলদা থানার বাখরাবাদে। বাখরাবাদের উত্তর কোরকোরার বাসিন্দা দীপক দত্তের মেয়ে দীপ্তি। বাখরাবাদ ভারতী বিদ্যাপীঠ স্কুলে বায়োসাইন্সের ছাত্রী সে। ইতিমধ্যেই শেষ হয়েছে দুটি পরীক্ষা। পরিবার সূত্রে খবর শনিবার ভোরে উঠে পড়তে বসে দীপ্তি। হঠাৎ তার চিৎকারে পরিবারের লোকজন গিয়ে দেখেন মুখ থেকে ফেনা বেরচ্ছে ছাত্রীর। এরপর বেলদা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই ছাত্রীকে। চিকিৎসা চলাকালীনই হাসপাতালে মৃত্যু হয় তাঁর। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পরিবারের কথায়, সম্ভবত পরীক্ষার চাপেই মৃত্যু হয়েছে দীপ্তির। 

আরও পড়ুন: সত্যজিত খুনে নদিয়া জেলা বিজেপি সভাপতিকে সিআইডির তলব

প্রসঙ্গত, ওই একইদিন পথ দুর্ঘটনায় গুরুতর জখম হয় আরও এক  উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী ৷ আসানসোলের হিরাপুর থানার বার্নপুরের ঘটনা। জানা গিয়েছে, বার্নপুরের  রহমৎনগর স্কুলের ছাত্র সরাফৎ খান উচ্চমাধ্যমিক পরীক্ষা দেওয়ার জন্য  শনিবার সকালে ভাই এর সঙ্গে মোটরবাইকে হিরাপুরের মানিকচাঁদ স্কুলে যাচ্ছিল। তখনই বার্নপুর বয়েস স্কুলের কাছে একটি স্কুটির সঙ্গে ধাক্কায় গুরুতর জখম হয় ওই উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ও তার ভাই। আহত অবস্থায় তাদের প্রথমে বার্নপুর হাসপাতালে ও পরে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়াই পরীক্ষারর্থীকে মেডিক্যাল কলেজে পাঠানো হয়। পাশাপাশি আসানসোল জেলা হাসপাতালেই ভর্তি রয়েছে সরাফৎ খান ভাই।

 

.